ত্রিশালে পিকআপের ধাক্কায় দুই গার্মেন্টসকর্মীর মৃত্যু

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০২৩, ১৬:৩৪

ময়মনসিংহের ত্রিশালে পিকআপের ধাক্কায় দুই গার্মেন্টসকর্মী মহিলা নিহত হয়েছেন। সোমবার সকাল ৭টার দিকে উপজেলার বৈলর- ইউনিয়নের বৈলর কানহর নামক এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বৈলর ইউনিয়নের উজান বৈলর গ্রামের মো. রাসেল মিয়ার স্ত্রী সুমি আক্তার (২০) ও একই গ্রামের আজিজুল হকের স্ত্রী আম্বিয়া খাতুন (৩৫)।

সুমি আক্তার পাশ্র্ববর্তী উপজেলা ভালুকার ক্রাউন গার্মেন্টস কোম্পানীতে এবং আম্বিয়া খাতুন একই উপজেলার লাবিব সোয়েটার কোম্পানিতে চাকরি করতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত দুই মহিলা প্রতিদিন বাসে তাদের কর্মস্থলে যাতায়াত করতেন। প্রতিদিনের ন্যায় আজও তারা বাসের অপেক্ষায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর কানহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মহাসড়কের লেনের পাশে অপেক্ষা করছিলেন। এসময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি পিকআপ তাদের ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সুমি আক্তার এবং হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর আম্বিয়া খাতুনের মৃত্যু হয়।

ত্রিশাল থানার উপপরিদর্শক বিল্লাল হেসেন বলেন, 'সড়ক দুর্ঘটনায় নিহত দুজনই পোশাক শ্রমিক। তারা কর্মস্থলে যাওয়ার জন্য বাসের অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন। লাশ পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে। পিকআপ ভ্যানটির চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।'

(ঢাকা টাইমস/০৯অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :