মাদারীপুরে মদ্যপানে দুই তরুণীর মৃত্যু: মা-মামাসহ ৩ জন কারাগারে

মাদারীপুর প্রতি‌নি‌ধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২৩, ২২:৩৫

মাদারীপুরে মদ্যপানে দুই তরুণীর মৃত্যু ঘটনায় আটক ৫ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়েছে। সোমবার বিকালে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হলে আদালতের বিচারক কে এম আলমগীর হোসাইন নিহত সাগরিকার সাবেক স্বামীসহ দুই আসামির জামিন মঞ্জুর করেন। এ সময় তার মা, মামাসহ অপর তিন আসামির জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রবিবার রাতে এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেন নিহত পারুল আক্তারের বাবা আব্বাস ব্যাপারী। পুলিশ মামলার আগে জিজ্ঞাসাবাদের জন্য পাঁ জনকে আটক করে। পরে তাদের গ্রেপ্তার দেখিয়ে ৫৪ ধারায় আদালতে হাজির করে পুলিশ।

কারাগারে পাঠানো আসামিরা হলেন- নাটরের লালপুরের পোকগা গ্রামের মৃত মন্নান মন্ডলের মেয়ে সাবিনা ইয়াসমিন পান্না (৪০) ও ছেলে তোফাজ্জেল হোসেন ওরফে বাবু (৩৫), মাদারীপুরের ডাসার উপজেলার বাঘুরিয়া গ্রামের ইয়াদ আলী মাতুব্বরের স্ত্রী ডালিয়া বেগম (৪৫)। এ ছাড়াও এ ঘটনায় নিহত সাগরিকা আহমেদের সাবেক স্বামী ও মাদারীপুর পৌরসভাধীন আমিরাবাদ এলাকার মফেজ বয়াতীর ছেলে ব্যবসায়ী মজিবুর রহমান বয়াতী ও কলেজ রোড এলাকার হাসান সরদারের ছেলে ও ভাড়া বাসার কেয়ারটেকার হেলাল সরদারের জামিন দেন আদালত।

নিহত দুজনের পরিচয় হলো সাগরিকা আহমেদ (২৫) শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আমম্মেদ সাগরের মেয়ে ও পারুল আক্তার ওরফে উর্মি (২৭) নতুন মাদারীপুর গ্রামের আব্বাস ব্যাপারীর মেয়ে।

নিহত সাগরিকার সাবেক স্বামী মজিবুর রহমান বয়াতী বলেন, ‘তিন মাস আগে আমার সাথে সাগরিকার বিচ্ছেদ হয়েছে। এরপর থেকে আমার সাথে সাগরিকার কোন যোগাযোগ নেই। ওর মারা যাওয়ার ব্যাপারে আমি কিছুই জানি না। পুলিশকে আমি সবই বলেছি। তবুও আমাকে হেনস্তার শিকার হতে হচ্ছে।’

এ সম্পর্কে মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. সেলিম মিয়া বলেন, ‘দুই তরুণী মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আটক পাঁচজনকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত দুজনকে জামিন মঞ্জুর করেন ও অপর তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশনা দেন। নিহত ওই দুই তরুণীর ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়ার হবে। এ ঘটনায় আমাদের তদন্ত অব্যাহত আছে।’

(ঢাকা টাইমস/১৬অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সুবর্ণচরে এমপিপুত্র শাবাব বিজয়ী

নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

কুমিল্লার তিন উপজেলায় দুই নতুন মুখ, লাকসামে ইউনুসের হ্যাট্রিক

বান্দরবান সদরে আ.লীগ নেতাকে হারিয়ে বহিষ্কৃত বিএনপি নেতা কুদ্দুস বিজয়ী

ভোট দিলেন কেরানীগঞ্জের বিএনপি নেতা, ফাঁকা ছিল বেশিরভাগ কেন্দ্র

গাজীপুর সদর উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

ফরিদপুরে চেয়ারম্যান পদে তিন উপজেলায় যারা নির্বাচিত হলেন

হাইকোর্টের আদেশ স্থগিত: ঝিনাইদহ-১ আসনে নির্বাচনে বাধা নেই

রবীন্দ্রনাথের সৃষ্টিকর্ম বাঙালিকে আলোর পথ দেখায়: পরিকল্পনা প্রতিমন্ত্রী

কুমিল্লায় ট্রান্সফর্মার চোর চক্রের সদস্য গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :