ধাওয়া দিতে গিয়ে বিএনপির হামলায় ৪ পুলিশ সদস্য আহত

সিলেট ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ অক্টোবর ২০২৩, ২০:৩৩ | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২৩, ২০:১১
মৌলভীবাজারে বিএনপির হামলায় আহত পুলিশ সদস্যদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়

সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার কমলগঞ্জে অজ্ঞাত ব্যক্তিদের অতর্কিতে হামলায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনার পর যুবদল নেতার দোকানপাট লুটপাট ও ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার আদমপুর ইউনিয়নে নইনারপার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। তবে পুলিশের দাবি এ হামলার ঘটনাটি বিএনপি নেতাকর্মীদের।

পুলিশ সূত্রে জানা যায়, নইনারপারে ছাত্রদল নেতা ফয়সাল আহমদের বাসায় বিএনপি, ছাত্রদল, যুবদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বৈঠক করছে- এমন খবর পেয়ে পুলিশের দুটি টিম ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করলে বৈঠক ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় আড়াল থেকে বিএনপি নেতাকর্মীরা পুলিশের ওপর ইটপাটকেল ছুড়লে ৪ পুলিশ সদস্য আহত হন।

আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই বিজয় প্রসাদ দেবনাথ, এএসআই পরিমল চন্দ্র সীল, কনস্টেবল মো. আজহারুল ইসলাম রাব্বি, আমিনুল ইসলাম। আহতদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

পুলিশের ওপর হামলার নিন্দা জানিয়ে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা সঙ্গে সঙ্গেই মিছিল বের করেন।

অভিযোগের বিষয়ে ছাত্রদল নেতা ফয়সাল আহমেদ বলেন, অন্যান্য দিনের মতো সবাই বসে মিটিং করছিলাম। কোনো গোপন বৈঠক নয়। হঠাৎ পুলিশের বাঁশির আওয়াজ শুনে সবাই পালিয়ে যায়। তাদের ওপর কেউ ইটপাটকেল নিক্ষেপ করিনি। এটা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সাজানো নাটক। তারাই এ নাটক সাজিয়ে আমাদের ফাঁসাতে চাচ্ছে। তবে পুলিশের ওপর এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

তিনি আরও বলেন, এলাকার ছাত্রদল নেতা অনিকের বাসায় হামলা চালানো হয়েছে ও যুবদল নেতা কবির হোসেনের দোকানপাট লুটপাট ও ভাঙ্গচুর করা হয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, বিএনপির কর্মসূচি বাস্তবায় ও নাশকতা করার পরিকল্পনা করছিলো। এ ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার সঙ্গে সঙ্গে হামলা করে তারা। এতে ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :