কক্সবাজারে সোশ্যাল ইসলামী ব্যাংকের সুধী সমাবেশ অনুষ্ঠিত

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ৩০ অক্টোবর ২০২৩, ১৮:২৩ | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২৩, ১৮:১৩

কক্সবাজারে সোশ্যাল ইসলামী ব্যাংকের এক সুধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি স্থানীয় একটি হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। এসআইবিএল চট্টগ্রাম অঞ্চলের প্রধান সৈয়দ মোহাম্মদ সোহেলেন সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের ব্রাঞ্চেস কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা। কক্সবাজার শাখার ব্যবস্থাপক সাইফুদ্দিন খালেদ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক একটি গণমানুষের ব্যাংক। আমরা দেশের সকল শ্রেণি-পেশার মানুষের কথা বিবেচনা করে ব্যাংকের সেবা প্রদান করছি এবং সম্প্রতি আমরা অনেকগুলো সেবাপণ্য তাদের সুবিধার কথা ভেবে চালু করেছি। এর মধ্যে উল্লেখযোগ্য হলো সিনিয়র সিটিজেন ও অবসরপ্রাপ্ত ব্যক্তিদের জন্য বিশেষ সঞ্চয়ী হিসাব। এর বিপরীতে আকর্ষণীয় মুনাফা প্রদান করা হয়।

এছাড়াও সোশ্যাল ইসলামী ব্যাংক প্রবাসী বাংলাদেশি, হকার ও ড্রাইভারদের জন্য নানা সুবিধা সম্বলিত সঞ্চয়ী হিসাব চালু করেছে উল্লেখ করে অ্যাকাউন্ট খোলার মাধ্যমে এ সকল সুবিধা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

(ঢাকা টাইমস/৩০অক্টোবর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :