ডামুড্যায় এসিল্যান্ড-ওসিকে বিদায়ী সংবর্ধনা

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০২৩, ১৬:৩৯

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) সবিতা সরকার ও ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শেখ শরীফুল আলমকে বদলিজনিত সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে দুই কর্মকর্তাকে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি হাছিবা খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফয়জুল কবিরের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলার নব যোগদানকৃত সহকারী কমিশনার (ভূমি) সুজন দাস গুপ্ত, ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ডামুড্যা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা সব্যাসাচী মুজমদার, উপজেলার ইঞ্জিনিয়ার আবু নাইম নাবিল, উপজেলা শিক্ষা কর্মকর্তা জালাল উদ্দীন, উপজেলা নির্বাচন অফিসার রেজোওয়ানুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান, যুব উন্নয়ন কর্মকর্তা মো. হারুন অর রশিদ, জনস্বাস্থ্য প্রকৌশলী জাহিদ হাসান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোতালেব হোসেন, প্রশাসনিক কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্ছু মাদবর, ধানকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মাওলা রতন, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মোল্যা, শফিকুল ইসলাম সোহেল প্রমুখ।

এ সময় বিদায়ী কর্মকর্তারা তাদের কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন এবং সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। একপর্যায়ে তারা সকলেই আবেগে আপ্লুত হয়ে পড়েন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান বিদায়ী কর্মকর্তাদের সামনের অনাগত দিনগুলোর জন্য এবং তাদের পরিবার ও পরবর্তী কর্মস্থলের জন্য শুভকামনা জানান।

(ঢাকাটাইমস/০৫ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :