তারেক জিয়া যে স্বপ্ন দেখেছিল তা ব্যর্থ হয়ে গেছে: এমপি খোকা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২৩, ১৩:৩৫

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, তারেক জিয়া যে স্বপ্ন দেখেছিল তা ব্যর্থ হয়ে গেছে, এদেশের মানুষ তা ব্যর্থ করে দিয়েছে। অতি শিগগিরই আমার প্রিয় দল জাতীয় পার্টি জোটের মাধ্যমেই নির্বাচনে যাবে। সংবিধানের আলোকেই যথাসময়ে গণতান্ত্রিক নিয়মে নির্বাচন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সরকার গঠন করবে এবং উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

সোমবার বিকালে সোনারগাঁয়ের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বিএনপি-জামায়াতের হরতালের প্রতিবাদে শান্তি মিছিল শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের ডাকা অবৈধ হরতালের প্রতিবাদে আমরা সোচ্চার এবং মাঠে আছি। সার্বক্ষণিক আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা আমাদের এই সোনারগাঁয়ের মাটিতে হতে দেবো না।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম আহবায়ক জাবেদ রায়হান জয়, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ চেয়ারম্যান, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলিসহ প্রমুখ।

(ঢাকা টাইমস/০৭নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :