প্রধানমন্ত্রী শরীয়তপুরকে তার আঁচল দিয়ে ঢেকে রেখেছেন: নৌপ্রতিমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২৩, ২১:২১

প্রধানমন্ত্রী শরীয়তপুরসহ বাংলাদেশকে তার আঁচল দিয়ে ঢেকে রেখেছেন। দেশের মানুষ যেন সব ধরনের সুবিধা পায় সেভাবে তিনি কাজ করছেন বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার দুপুরে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার দাসেরজঙ্গল বাজারে গোসাইরহাট পট্টি নদীবন্দরের উদ্বোধন শেষে সমাবেশে তিনি এসব মন্তব্য করেন।

খালিদ মাহমুদ বলেন, বাংলাদেশ এখনও শত্রুমুক্ত হয়নি। এখনও আগুন সন্ত্রাসীরা আছে। স্বাধীনতাবিরোধীরা মাথা উঁচু করে দাঁড়িয়ে আমাদের ওপর আক্রমণ করতে উদ্যত হয়। তবে স্বাধীনতাবিরোধিতা, আগুন সন্ত্রাসীরা এবং দেশবিরোধীরা কখনও জায়গা পাবে না।

নৌ প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। তিনি বলেছেন, প্রধানমন্ত্রিত্বই বড় কথা নয়, আমি মুজিব কন্যা এটাই হচ্ছে আমার কাছে সবচেয়ে বড় বিষয়। তিনি বাংলার মানুষের জন্য টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া পর্যন্ত অভূতপূর্ণ উন্নয়ন করেছেন।

গোসাইরহাট পট্টি নদীবন্দর চালুর উদ্দেশ্যে তিনি বলেন, দেশে ৪৫টি নৌবন্দরের মধ্যে এই বন্দর একটি। শরীয়তপুরের গোসাইরহাট পট্টি নদীবন্দর চালু হলে এ জেলার মানুষের কর্মসংস্থানের পাশাপাশি যোগাযোগ ব্যবস্থায় এক অভূতপূর্ব উন্নয়ন সাধিত হবে। এছাড়া এ অঞ্চলের মানুষের অর্থনৈতিক চাকা আরও গতিশীল হবে। এ জেলার সঙ্গে সব ধরনের যোগাযোগ ব্যবস্থা আরও বেশি এগিয়ে যাবে।

এরপর উদ্বোধন শেষে সুধী সমাবেশে যোগ দেন তিনি। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সমন্বয় (এসডিজি) মো. আখতার হোসেন, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (সিনিয়র সচিব) নির্বাহী সচিব শেখ ইউসুফ হারুন, জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের শরীয়তপুর জেলা সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, জেলা পুলিশ সুপার মাহবুবুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআইডাব্লিউটিএ'র চেয়ারম্যান কমোডর আরিফ আহমেদ মোস্তফা। এ ছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/০৭ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :