‘নীলচক্র’তে আরিফিন শুভর সঙ্গী মন্দিরা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২৩, ১৭:৫৯

জাতির পিতা বঙ্গবন্ধুর জীবনী নিয়ে তৈরি চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ বায়োপিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পর দেশজুড়ে চলছে আরিফিন শুভ বন্দনা। মুজিব চরিত্রে তার অভিনয় দেখে কেউ চোখ মুছছেন, কেউ প্রশংসায় পঞ্চমুখ।

দর্শকের এমন ভালোবাসায় সিক্ত হওয়া আরিফিন শুভ এবার জানালেন নতুন কাজের খবর। ফেসবুকে অ্যানাউন্সমেন্ট পোস্টার প্রকাশ করে জানালেন নিজের পরবর্তী সিনেমার নাম।

শুভর পোস্ট থেকে জানা গেছে, ‘নীলচক্র’ শিরোনামের নতুন এ সিনেমাটি পরিচালনা করবেন মিঠু খান। সেটির চিত্রনাট্য ও কাহিনি বিন্যাস করেছেন নাজিম উদ দৌলা ও মিঠু খান। দ্রুতই সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে।

সিনেমাটি প্রসঙ্গে বিস্তারিত জানতে যোগাযোগ করা হলে সংক্ষেপে ঢাকা টাইমসকে শুভ বলেন, ‘দর্শক সমসাময়িক একটি গল্প দেখতে পাবেন। গল্পের প্যাটার্ন ডার্ক, সঙ্গে আরও কিছু আছে। ’

ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রযোজিত ও ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এই সিনেমায় আরিফিন শুভর বিপরীতে কাজ করবেন মন্দিরা চক্রবর্তী। এর আগে শরিফুল রাজের বিপরীতে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘কাজল রেখা’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

মন্দিরা জানান, ছোটবেলা থেকে আরিফিন শুভকে তার ভালো লাগতো। একটা সময় তার ক্রাশ ছিলেন শুভ। অভিনেত্রী বলেন, ‘সেই ক্রাশের সঙ্গে এবার কাজ করতে যাচ্ছি। সত্যিই অন্যরকম ভালো লাগা কাজ করছে।’

শুভ-মন্দিরা ছাড়াও সিনেমার বিভিন্ন চরিত্রে আরও আছেন ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলার প্রমুখ।

(ঢাকা টাইমস/১০নভেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :