রবিবার নরসিংদীর জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১১ নভেম্বর ২০২৩, ১৪:৪৬ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২৩, ১৪:৩০

দীর্ঘ ১৯ বছর পর আগামীকাল রবিবার নরসিংদী যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন সকালে ঘোড়াশাল পলাশ ইউরিয়া ফার্টিলাইজার প্রকল্প উদ্বোধন করবেন তিনি। প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব মো. নুর এলাহি মিনা বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে।

এদিনে ঘোড়াশাল পলাশ ইউরিয়া ফার্টিলাইজার প্রকল্প উদ্বোধন শেষে নরসিংদী সদর উপজেলার মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আয়োজিত জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী।

ইতোমধ্যে জনসভাকে সফল করতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে স্থানীয় আ.লীগ। জনসভায় ব্যাপক লোকসমাগম করতে জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে আ.লীগ ও সহযোগী সংগঠনগুলো সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে।

রবিবার বেলা ১১টায় সার কারখানার ভেতরে কর্মসূচি শুরু হবে। দুপুর ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘোড়াশাল পলাশ ইউরিয়া ফার্টিলাইজার প্রকল্প কারখানা পরিদর্শন ও সুধী সমাবেশে বক্তব্য রাখবেন।

বিকালে মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেনের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর এই সফরসঙ্গী হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ মন্ত্রিপরিষদের সদস্য ও দলের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত থাকার কথা রয়েছে।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে পুরো নরসিংদীতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

এদিকে নরসিংদী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সিসিটিভির আওয়াতায় আনা হয়েছে পুরো শহর। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় ৭ হাজার পুলিশ সদস্য মোতায়েন করা হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :