ফের মাঠে ফেরার ঘোষণা তামিমের

ক্রীড়া প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ নভেম্বর ২০২৩, ১৮:২৪ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২৩, ১৭:৫৪

ফের পেশাদার ক্রিকেটে ফিরছেন তামিম ইকবাল। বিসিবি বসের সাথে রুদ্ধদ্বার বৈঠকের কয়েক ঘণ্টা পর নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ দলের এই তারকা ক্রিকেটার।

সোমবার (২৭ নভেম্বর) পড়ন্ত বিকেলে বনানীর নিজ বাসায় সাংবাদিক সম্মেলন করেন তামিম ইকবাল। এসময় তিনি জানান, আসন্ন বিপিএলেই পেশাদার ক্রিকেটে ফের নিয়মিত হচ্ছেন তিনি।

বিশ্বকাপের আগে নাটকীয়ভাবে জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন তামিম ইকবাল। এরপর জাতীয় ক্রিকেট লিগ এবং নিউজিল্যান্ড সিরিজ থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন তারকা এই ক্রিকেটার। তামিম কি আর পেশাদার ক্রিকেট খেলবেন না, এমন প্রশ্নও উঠতে শুরু করেছিল। অবশেষে সেসব জল্পনা-কল্পনার ইতি ঘটালেন তামিম নিজেই।

বিশ্বকাপের পরপরই বোর্ডের সিনিয়র কর্মককর্তাদের সঙ্গে বসে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করার কথা ছিল তামিম ইকবালের। তবে অনেক দিন পেরিয়ে গেলেও বোর্ডের সঙ্গে আলোচনায় বসেননি তামিম। সোমবার গেলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায়।

সেখান থেকে বেরিয়ে ফেরার ইঙ্গিত দিলেনও। নিজ বাসায় সাংবাদিকদের ডেকেই নিজের অবস্থান জানালেন এই তারকা। বললেন, বিপিএল দিয়েই আবার মাঠে ফিরবেন তিনি।

ঢাকাটাইমস/আরআর/এমএস

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :