চিত্রনায়ক শাকিল খানও হচ্ছেন স্বতন্ত্র প্রার্থী

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ১৮:৪৯ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১৭:২৫

আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির পর স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের লড়াইয়ে নামার ঘোষণা দিয়েছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খানও। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল -মোংলা) আসনে নির্বাচন করবেন তিনি।

সেই লক্ষ্যে সোমবার দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শাকিল খানের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়। নায়কের পক্ষে মনোনয়ন ফরম তোলেন তার ভাগ্নে শাহরিয়ার নাজিম।

এসময় রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজিব সরদার, প্যানেল চেয়ারম্যান চম্পক কুন্ডু, বাসতলি ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মল্লিক মহিদুল ইসলাম, ৩ নম্বর ওয়ার্ড সদস্য হুমায়ুন কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহা. খালিদ হোসেন।

মনোনয়ন ফরম তোলার পর শাকিল খানের ভাগ্নে বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন এই নির্বাচনে দলীয় প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী অংশগ্রহণ করতে পারবেন। রামপাল-মোংলাবাসীর দাবির প্রেক্ষিতে মামা (শাকিল খান) স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। জনগণ আমাদের সঙ্গে রয়েছে।’

এবার বাগেরহাট-৩ আসনে নৌকার প্রার্থী হতে শাকিল খানসহ ১১ জন নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। তবে দল থেকে মনোনয়ন দেওয়া হয়েছে বর্তমান উপমন্ত্রী হাবিবুন নাহার এমপিকে। তার বিপক্ষেই লড়বেন শাকিল খান।

এর আগে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনেও বাগেরহাট-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন ঢালিউডের এই জনপ্রিয় নায়ক। মনোনয়ন ফরমও তুলেছিলেন। কিন্তু সেবারও দল মনোনয়ন দেয় হাবিবুন নাহারকে।

এদিকে এবার চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেখান থেকে মনোনয়ন দেওয়া হয়েছে বর্তমান সংসদ সদস্য জিয়াউর রহমানকে। মাহি জানিয়েছেন, তিনি স্বতন্ত্র প্রার্থী হবেন।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :