কানে হেডফোন, খিলক্ষেতে ট্রেনের নিচে প্রাণ গেল এনজিও কর্মীর

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ২০:৪৮ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ২০:৩৯

কানে হেডফোন লাগিয়ে খিলক্ষেত রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় নুর-ই-আলম তৈমুর (৩৪) নামে এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে।

তিনি গুলশানে "সেভ দ্য চিলড্রেন" নামে এনজিও প্রতিষ্ঠানে টেকনিক্যাল স্পেশালিস্ট হিসেবে কাজ করতেন বলে জানিয়েছে পরিবার।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শ্রী সুনীল চন্দ্র সুত্রধর বলেন, মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে নুর-ই-আলম তৈমুর কানে হেডফোন লাগিয়ে খিলক্ষেত রেলক্রসিং পার হচ্ছিলেন। এসময় কমলাপুরগামী মহানগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে প্রাণ হারান তিনি। সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করি। এবং মৃতের পরিবারকে সংবাদ দেয়া হলে ঘটনাস্থলে ছুটে আসেন তার স্ত্রী রুমী আক্তারসহ স্বজনরা।

নিহতের স্ত্রী জানিয়েছেন, তৈমুর সকালে বাসা থেকে অফিসে যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিলেন। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের অনুমতিক্রমে বিনা ময়নাতদন্তে তার স্ত্রীর কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

নুর-ই-আলম তৈমুর পরিবার নিয়ে খিলক্ষেত বেপারীপাড়ায় থাকতেন। তার বাবার নাম মাজহারুল ইসলাম, মা তাসলিমা খাতুন।

এদিকে ঢাকা রেলওয়ে (কমলাপুর) পুলিশ একই দিন সকাল ৬টার দিকে কমলাপুর রেলস্টেশন এর দুই নং প্রাটফর্ম থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে। তার বয়স আনুমানিক (৪৫) বছর। তিনি আশপাশের এলাকায় ঘুরাফেরা করতেন বলে জানতে পেরেছে থানা পুলিশ। তাদের ধারণা অসুস্থ হয়ে তিনি মারা গেছেন।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এইচএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :