টেকনাফে ৪০৩ ক্যান বিয়ার ও ১৭২ বোতল মদ জব্দ করল কোস্টগার্ড

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২৩, ১৬:০৭

কক্সবাজারের টেকনাফে ৪০৩ ক্যান বিয়ার ও ১৭২ বোতল বিদেশি মদ জব্দ করেছে বাংলাদেশ কোস্টগার্ড। বৃহস্পতিবার রাতে নাফ নদী সংলগ্ন বরইতলী এলাকায় এক বিশেষ অভিযান চালিয়ে এসব জব্দ করা হয়।

শুক্রবার দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি গণমাধ্যমে এ তথ্য জানান।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের অধিনস্থ বিসিজি স্টেশন একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন নাফ নদী সংলগ্ন প্যারাবনের মধ্যে সন্দেহজনক কিছু ব্যক্তিকে কোস্টগার্ড সদস্য কর্তৃক নদী থেকে তাদেরকে টর্চ লাইট এবং বাঁশির মাধ্যমে থামার সংকেত দেয়া হয়। এসময় কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন ব্যাক্তিরা দ্রুত পার্শ্ববর্তী পাহাড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা নদী সংলগ্ন প্যারাবনে অভিযান চালিয়ে ১২টি বস্তা উদ্ধার করে এবং বস্তাগুলো তল্লাশি করে ৪০৩ ক্যান আন্দামান গোল্ড বিয়ার এবং ১৭২ বোতল গ্র্যান্ড মাস্টার হুইস্কি জব্দ করেন।

এ ঘটনায় কাউকে আটক করা সম্ভর হয়নি বলে জানিয়ে তিনি বলেন, জব্দকৃত বিয়ার এবং হুইস্কি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এলএম/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :