কুড়িগ্রামে পৃথক সংঘর্ষে ২ জন নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২৩, ২১:১৭

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথক সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এর মধ্যে একজন দোকানের ভাড়ার টাকা চাইতে গিয়ে, অন্যজন আবাদি জমির উপর দিয়ে ট্রলি যাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে মারা যান। ঘটনা দুটি উপজেলার মধ্য কাশিপুর ও চর-মেখলি এলাকায় ঘটে।

নিহত দুইজন হলেন- উপজেলার মধ্য কাশিপুর এলাকার সৈয়দ আলীর ছেলে মো. রফিকুল ইসলাম (৪০) ও একই উপজেলার বড়ভিটা ইউনিয়নের চর-মেখলি এলাকার সাদ্দামের মা সমস্ত ভান (৬০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মধ্য কাশিপুর এলাকার রফিক তার ভাড়া দেওয়া দোকানের ভাড়াটিয়া সুলতানের কাছে টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে সুলতানের লোকজন আলমগীর, জাহাঙ্গীর, ছোবহান, শাহাদত, শাহাজাহান তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে রফিক মৃত্যুর কোলে ঢলে পড়েন।

অন্যদিকে সকাল ১১টার দিকে উপজেলার বড়ভিটা ইউনিয়নের চর-মেখলি এলাকার সাদ্দাম হোসেন নিজের জমিতে ভূট্টা চাষ করলে একই এলাকার হাসান জমির ওপর দিয়ে ট্রলি নিয়ে যান। এতে সাদ্দাম বাধা দিলে দু‘জনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় সাদ্দামের মা সমস্ত ভান (৬০) ঘটনাস্থলে আসলে তাকেও কিল-ঘুষি মারতে থাকেন হাসান। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। দ্রুত উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে সমস্ত ভান মারা যান।

ফুলবাড়ী থানার ওসি প্রাণকৃঞ্চ দেবনাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ দুটি উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/০৯ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :