খুলনা মেট্রোপলিটন পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২৩, ২১:৩০

খুলনা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার কেএমপি সদর দপ্তরস্থ পুলিশ কমিশনার কার্যালয়ে পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক বিপিএম (বার) পিপিএম সেবার সভাপতিত্বে খুলনা মেট্রোপলিটন পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

অপরাধ পর্যালোচনা সভার শুরুতে কেএমপি কমিশনার উপস্থিত সবাইকে বিজয়ের মাসের শুভেচ্ছা জানিয়ে অপরাধ সভার কার্যক্রম শুরু করেন।

সভায় কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক বলেন- বীর মুক্তিযোদ্ধারা যে স্বপ্ন এবং প্রত্যয় নিয়ে আমাদেরকে স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছেন সেই প্রত্যয়ে বাংলাদেশ এখন অনেকদূর এগিয়ে গেছে। এই মাসটি আমাদের জাতীয় জীবনে অনেক গুরুত্বপূর্ণ কারণ আসন্ন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তিশৃঙ্খলা রক্ষা এবং অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য আমাদের সকলকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও নিরপেক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন।

পুলিশ কমিশনার তার বক্তব্যে কেএমপির আইনশৃঙ্খলা সন্তোষজনক থাকায় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় তিনি বলেন- খুলনা মেট্রোপলিটন এলাকায় মাদক সংক্রান্ত কোন অভিযোগ শুনতে চাই না। এজন্য মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের তালিকা অনুযায়ী মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী, জুয়াড়ি, দেহ ব্যবসায়ী ও ভূমিদস্যুদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলমান থাকবে। কেএমপির আওতাধীন এলাকায় চুরির ঘটনা ঘটলে দ্রুততার সঙ্গে মামলা রুজু করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেতে হবে। চোর চক্রের ডাটাবেজ করতে হবে এবং চুরি বন্ধে নাইট গার্ডদের টহল পুলিশ সতর্ক করবে। ডিউটিকালীন সময়ে লাইট ও বাঁশি ব্যবহার করলে সিঁধেল চুরি বন্ধ হয়ে যাবে। অভিযোগগুলো দ্রুততম সময়ের মধ্যে নিষ্পত্তি করার নির্দেশ প্রদান করেন তিনি।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :