বিনামূল্যে চিকিৎসাসেবা পেল দুই শতাধিক শিশু

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৭

বরগুনার পাথরঘাটায় আশ্রয়ন প্রকল্পের শিশুদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। এ সময় দুই শতাধিক শিশুকে বিভিন্ন রোগের চিকিৎসা দেওয়া হয়।

শুক্রবার সকাল ৯টা থেকে বেসরকারি উন্নয়ন সংস্থা সুশীলনের আয়োজনে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের হোগলাপাশা আবাসনে এ চিকিৎসাসেবা দেওয়া হয়।

এর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির। বিশেষ অতিথি ছিলেন, পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রোকনুজ্জামান খান, চিকিৎসাসেবা দেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ রানা, মেডিকেল অফিসার ডা. জাহিদ হাসান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সুশীলনের ট্রেনিং ও মনিটরিং অফিসার সজিব রহমান, উপজেলা ম্যানেজার জগন্নাথ রায়, সাংবাদিক ও গবেষক শফিকুল ইসলাম খোকন প্রমুখ।

ইউএনও রোকনুজ্জামান খান বলেন, আবাসনে সবচেয়ে হতদরিদ্র মানুষের বসবাস। তাদের বিনামূল্যে চিকিৎসা দেওয়া অবশ্যই ভালো কাজ। তবে একদিনের জন্য নয়, সব সময় এ সেবা অব্যাহত রাখতে আয়োজকদের প্রতি আহ্বান জানান তিনি।

মেডিকেল অফিসার জাহিদ হাসান বলেন, এখানে অধিকাংশ শিশু ঠাণ্ডা, পানিবাহিত এবং মৌসুম পরিবর্তনজনিত নানা রোগে আক্রান্ত। তবে জটিল সমস্যা হলে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দিই।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :