মাশরাফির ভালোবাসায় ভোলা থেকে নড়াইলে যুবক

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২৩, ২৩:৫০

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার ভালোবাসার টানে ভোলার চরফ্যাশন থেকে নড়াইলে ছুটে এসেছেন রাজীব নামে এক প্রতিবন্ধী যুবক।

এর আগে গত বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে নড়াইলে এসে পৌঁছান তিনি।

রাজীব বলেন, আমার যখন বয়স ১০ বছর তখন থেকে ভাইয়ের (মাশরাফি) খেলা দেখি। আমার জীবনের শখ ছিল ভাইয়ের সঙ্গে একবার দেখা করব। ভাইয়ের সঙ্গে দেখা করতেই আমি এসেছি।

তিনি বলেন, মাশরাফি ভাইয়ের খেলা আমি অনেক পছন্দ করি। ভাই জনগণকে কাছে টেনে নেন। কোনো অহংকার নেই। এসব দেখে আমি ছুটে এসেছি। এরপর ভাইয়ের বাসায় গিয়েছি। মাশরাফি ভাইয়ের বাবা আমাকে আশ্রয় দিয়েছেন, খাবার দিয়েছেন। নিজস্ব অর্থায়নে দশ হাজার লিফলেট চরফ্যাশন থেকে ছাপিয়ে এনেছেন দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, মাশরাফি ভাইয়ের ভক্ত সারা দেশেই আছে। আমি চরফ্যাশন থেকে ছুটে এসেছি ভাইয়ের ভালোবাসার টানে৷ আমাকে একবার যদি ভাইয়ের সঙ্গে দেখা করায় দেন, আমার জীবন ধন্য। টাকা দিয়ে ভালোবাসা বিক্রি হয় না। আমি টাকা নিমু না।

এ ব্যাপারে মাশরাফি বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন জানান, ভোলা থেকে আসা প্রতিবন্ধী ছেলেটির থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। তাকে কিছু টাকা দেওয়া হয়েছিল। তবে সে তা নেয়নি। সে জানিয়েছে মাশরাফিকে সে ভালোবাসে তাই তার জন্য প্রচার চালাতে এবং দেখা করতে এসেছে।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :