মাদারীপুর-১ আসনে জমে উঠেছে নৌকার প্রচারণা

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০২৩, ১৯:২০
নৌকার প্রার্থী নূর ই আলম চৌধুরী (ছবি সংগৃহীত)।

মাদারীপুর-১ (শিবচর) আসনে জমে উঠেছে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নূর-ই-আলম চৌধুরীর নির্বাচনি প্রচারণা।

প্রার্থী উপজেলার প্রতিটি ইউনিয়নে জনসভা, পথসভা ও উঠান বৈঠকের মাধ্যমে সাধারণ ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন তিনি। থেমে নেই দলীয় নেতাকর্মীরাও। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তারা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। হাট-বাজার, রাস্তা-ঘাট ও পাড়া মহল্লায় পোস্টার ব্যানারে ছেয়ে গেছে। সন্ধ্যার পর চায়ের ঝড় উঠছে নির্বাচনি আলোচনায়। চুলচেরা বিশ্লেষণে মজে থাকছেন সাধারণ মানুষ।

প্রতীক বরাদ্দ পাওয়ার পর ধারাবাহিক প্রচারণার অংশ হিসেবে রবিবার শিবচর উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের বহেরাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ে জনসভায় অংশ নেন তিনি। এসময় বিপুল সংখ্যক লোক সমাগম দেখা গেছে।

জনসভায় নৌকার প্রার্থী নূর-ই-আলম চৌধুরী বলেন, বাংলাদেশের মধ্যে শিবচর একটি স্মার্ট উপজেলা, যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য ও আওয়ামী লীগের জন্যই সম্ভব হয়েছে।

জনসভা ছাড়াও ওয়াদুদ উকিলের বাড়ি ও ফেলু মাদবর কান্দিতে পথ সভা ও উঠান বৈঠক করেন তিনি। পরে কুতুবপুর ইউনিয়নের মোড়লকান্দি বিদ্যালয়ে আরও একটি জনসভায় যোগ দেন নূর ই আলম চৌধুরী।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান ও ডা. মো. সেলিম মিয়াসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :