ঢাকা-১৩: ভোটারদের কেন্দ্রে যেতে উদ্বুদ্ধ করছেন নানক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৫ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৯ | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০২৩, ১৫:২৭

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে সারা দেশের মতো ঢাকা-১৩ আসনেও চলছে প্রচার-প্রচারণা। সোমবার সকালে মোহাম্মদপুর এলাকার সূচনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে গণসংযোগ শুরু করেন এ আসনের নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক।

এ সময় ভোটারদের ভোটকেন্দ্রে উপস্থিত হতে উদ্বুদ্ধ করেন আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের এই নেতা। গণসংযোগকালে খোলা জিপে থাকা নানককে ফুলের পাপড়ি ছিটিয়ে স্বাগত এবং অভিবাদন জানান তার কর্মী-সমর্থকরা।

এ সময় স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের বাধা দেওয়ার বিষয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সংযত হওয়ার আহ্বান জানান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নানক। বলেন, ‘প্রয়োজনে দলীয়ভাবে তাদের (বিশৃঙ্খলাকারী) বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

পরে সূচনা কমিউনিটি সেন্টার থেকে রিং রোড হয়ে তাজমহল রোডে গণসংযোগ করেন নানক। এসব এলাকায় সাধারণ মানুষের কাছে নৌকায় ভোট চান তিনি। বলেন, ‘ভোটারদের কাছ থেকে যে সাড়া পাচ্ছি তাতে আমি আত্মহারা। এ এলাকার মানুষের কাছে গত পাঁচ বছর পর ফিরে এসে আমি যেন আমার মাতৃকুলে ফিরে এসেছি।’

এদিন নানকের সঙ্গে গণসংযোগে অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/টিএ/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :