ঢাবি ছাত্রদল সভাপতিকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক
| আপডেট : ২৭ ডিসেম্বর ২০২৩, ২৩:৪০ | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২৩, ২৩:০৯

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেলকে গোয়েন্দা পুলিশ-ডিবি পরিচয়ে তুলে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাত সাড়ে নয়টার দিকে রাজধানীর রায়েরবাগ এলাকা থেকে তাকে তুলে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক সোহেল ফকির।

তিনি বলেন, ‘ডিবির একজন সাব ইন্সপেক্টরের নেতৃত্বে একটি দল বাসা ঘেরাও করে তাকে তুলে নিয়ে যান। যাওয়ার সময়ে তারা নিজেদের ডিবি পরিচয় দিয়ে গেছেন।’

প্রসঙ্গত, গত পাঁচ মাসে সারা দেশে বিএনপির ২৬ হাজারের বেশি নেতাকর্মীকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রেপ্তার করেছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার সন্ধ্যায় এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে রিজভী জানান, গত ২৮ ও ২৯ জুলাই থেকে বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচিকে কেন্দ্র করে সারা দেশে দলের ২৬ হাজার ৪৪১ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এই সময়ে মামলা হয়েছে এক হাজার ৮৪টির বেশি। এই সব মামলায় আসামি করা হয়েছে ৯৭ হাজার ৩৪৬ জন নেতাকর্মীকে। আর এই পাঁচ মাসে একজন সাংবাদিকসহ দলের ২৬ জন নেতাকর্মী বিভিন্ন হামলা ও কারাগারে মারা গেছেন। এ ছাড়া ৮১টি মামলায় নয় জনের মৃত্যুদণ্ডাদেশ ও প্রায় এক হাজার ২৬৫ জনের বেশি নেতাকর্মীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/জেবি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :