গাজীপুর-২: নিজের যোগ্যতা না থাকলে অন্যের ওপর ভর করে বিজয়ী হওয়া যায় না: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০২৩, ২১:৪১

নিজের যোগ্যতা না থাকলে অন্যের ওপর ভর করে নির্বাচনে বিজয়ী হওয়া যায় না বলে মন্তব্য করেছেন গাজীপুর-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

তিনি বলেন, যারা অন্যের জমি-জমা দখল করেছে, মানুষ তাদের এমপি হিসেবে দেখতে চায় না। কখনো দখলদারদের সমর্থন করি না। তাই দখলদারেরা আমাদের পছন্দ করে না। তারা পছন্দ না করুক, তাতে কিছু যায় আসে না। সাধারণ মানুষ আমাদের পছন্দ করলেই চলবে। আমরা সেই ভরসা নিয়ে রাজনীতি করি।

বৃহস্পতিবার যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল গাজীপুর সিটির গাছা এলাকায় নির্বাচনি গণসংযোগকালে ভোটারদের উদ্দেশে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমি কী করেছি, কী করি তা আপনারা সব জানেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ইঙ্গিত করে তিনি বলেন, যে মানুষ মানুষের প্রয়োজনে সুখে-দুঃখে কখনো কাছে আসেনি। কিছুদিন আগে যে সিটি নির্বাচন হয়ে গেছে সেই নির্বাচনেও তো তাকে মাঠে দেখা যায়নি। আগের সংসদ নির্বাচন্ওে তাকে দেখা যায়নি। এবার তিনি আরেকজনের ওপর ভর করে এবার সংসদ নির্বাচনে দাঁড়িয়েছেন। তাদের কাজই হলো আমাদের বিরুদ্ধে, আমাদের নেতা-কর্মীদের বিরুদ্ধে শুধু শুধু মিথ্যাচার করা, ষড়যন্ত্র করা, প্রপাগন্ডা করা। আমাদেরকে উত্তেজিত করা। আমি আমার নেতাকর্মীদের সকলকে বলেছি তারা যেন ওইসব কথার কোনো জবাব না দেয়। যে মানুষ মানুষের প্রয়োজনে কখনো কাছে আসেনি। এবার তিনি আরেকজনের ওপর ভর করে নির্বাচনে দাঁড়িয়েছেন। নিজের যোগ্যতা না থাকলে অন্যের ওপর ভর করে বিজয়ী হওয়া যায় না।

তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে অভিযোগের পাহাড়। যারা বিভিন্ন মানুষের জমি-জমা দখল করেছে, মানুষ তাদের এমপি হিসেবে দেখতে চায় না। যারা আপনাদের কাছে কোনোদিন আসেনি। আপনাদের কোনো উপকার করেনি। আপনাদের কোনো কাজে-কর্মে আসেনি। আজ তারা অপনাদের কাছে আসবেন, টাকা-পয়সা দেবেন। আপনারা টাকা পয়সা নেবেন, কারণ ওই টাকায় আপনাদের হক আছে। কিন্তু ভোটটা দেবেন যোগ্য প্রার্থীকে।

রাসেল এলাকাবাসীর উদ্দেশে বলেন, আমার এলাকাবাসীর প্রতি আমি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি। যেখানেই যাচ্ছি সেখানেই নৌকার পক্ষে গণজোয়ার দেখতে পাচ্ছি। এ অবস্থা আজকে আমাদের আশাবাদী করে তুলেছে। এ এলাকার মানুষ সব সময় নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। এবার আশা করছি আপনারা নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :