লুঙ্গি-গামছায় এ কোন অনন্ত জলিল!

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২৪, ১৬:০৮

ব্যবসায়ী ও ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অন্তত জলিল পর্দার ভেতরে ও বাইরে বরাবরই নায়কোচিত লুকে থাকতে পছন্দ করেন। তবে এবার তিনি একদম ভিন্ন লুকে দর্শকদের সামনে আসতে চলেছেন।

গত বছরের ২৯ ডিসেম্বর অন্তর শো’বিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী প্রযোজিত পিরিওডিক্যাল সিনেমা ‘অপারেশন জ্যাকপট’-এর শুটিং শুরু হয়েছে এফডিসিতে। প্রথম লটে সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে একেবারেই ভিন্ন গ্যাটআপে চ্যালেঞ্জিং লুকে হাজির হতে দেখা গেছে অনন্ত জলিলকে।

শুক্রবার এফডিসির ২ নম্বর ফ্লোরে অনন্ত জলিলকে লুঙ্গি-শার্ট, গলায় গামছা জড়ানো অবস্থায় দেখা গেছে। মাথার চুলে আর্মি ছাঁট! যে লুকে গত ১৪ বছরে তার ভক্তরা দেখেননি। তবে সেটা চরিত্রের প্রয়োজনে করা হয়েছে বলে জানিয়েছেন প্রযোজক স্বপন চৌধুরী। স্বপন চৌধুরী বলেন, অনন্ত জলিলের ডেডিকেশন আমাকে উদ্বুদ্ধ করেছে। সিনেমায় দুটো লুকেই আমরা তাকে দেখাবো। যেহেতু এটা পিরিওডিক্যাল সিনেমা, তাই চরিত্রের প্রয়োজনে মিশন সাকসেস করতে সব ধরনের কৌশলের মধ্য দিয়ে তাকে যেতে হবে। এখানে তেমন একটি চরিত্রে তাকে দেখা যাবে। আবার পশ চরিত্রেও তাকে আমরা দেখাবো। পোশাকে-চলনে-বলনেও পরিবর্তন আসবে যা দেখে তার ভক্তরা এনজয় করতে পারবেন।

তিনি বলেন, সিনেমাটি কমান্ডো মিশন নির্ভর গল্প যে কারণে হিরোয়িটিক ব্যাপারটা অনুল্লেখযোগ্য, এখানে চরিত্রের গভীরতা গুরুত্বপূর্ণ। তার চরিত্রটাও অন্যরকম। তাই জুটির প্রসঙ্গটি প্রাসঙ্গিক নয়। অনন্ত জলিল এমনটা জানালে তিনি বুঝতে পেরে আমাদের সম্মতি দেন।

প্রথম লটে এফডিসিতে শুরু হওয়া অপারেশন জ্যাকপট সিনেমার শুটিং চলবে আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত। তারপর গাজীপুরসহ চারটি সমুদ্র বন্দর হয়ে ভারত ও ফ্রান্সে হবে সিনেমাটির শুটিং। ইতিমধ্যে প্রথম লটের অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় রেকি করেছেন বাংলাদেশের বরেণ্য নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। যৌথভাবে সিনেমাটি পরিচালনা করছেন ভারতের রাজীব কুমার।

অনন্ত জলিল ছাড়াও এ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, নিপুন, রেবেকা, মিশা সওদাগর,অমিত হাসান, রোশান, নিরব, আমান রেজা, ইমন, জয় চৌধুরী, ওমর সানী, শহিদুল ইসলাম সাচ্চু, ডন, ড্যানি সিডাক, শিবা শানু, গাংগুয়া, বড়দা মিটু, জাদু আজাদ, নাদের চৌধুরী, সাদেক সিদ্দিকী, সাব্বির, মেহেদী হাসান ফাহিম, সাগর,খালেদ সুজন, পীরজাদা হারুন, পল্লব, শিমুল খান, খোরশেদ আলম খসরু, সাঞ্জুজন প্রমুখ।

(ঢাকাটাইমস/৬জানুয়ারি/এলএম/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :