রাণীনগরে আগুনে পুড়ল হার্ডওয়্যার দোকান, ২০ লাখ টাকার ক্ষতি

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৪, ১৮:২৭

নওগাঁর রাণীনগরে বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে একটি হার্ডওয়্যার দোকান ভস্মীভূত হয়েছে। এ সময় দোকানে থাকা রং মিক্সচার মেশিনসহ সব মালামাল পুড়ে গেছে। এতে দোকান মালিকের প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার সকাল ৬টায় উপজেলা সদরের বিজয়ের মোড়ে শরিফ হার্ডওয়্যার স্টোর দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই দোকানে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করেছেন ফায়ার সার্ভিস।

দোকানের মালিক শরিফ জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যাই। হঠাৎ করে সকাল ৬টার দিকে দোকানের ওপরে দু’তলায় বসবাসরত প্রতিবেশীরা খবর দেন দোকানের ভেতর থেকে আগুনের ধোয়া আসছে। দ্রুত দোকানে গিয়ে দেখি দাউ দাউ করে দোকানে আগুন জ্বলছে। এ সময় রাণীনগর ফায়ার সার্ভিসকে খবর দিই। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে দোকানের ভেতরে থাকা রং মিক্সচার মেশিনসহ দোকানে থাকা সব মালামাল এবং কম্পিউটার, সিসি ক্যামেরা পুড়ে গেছে। এতে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

রাণীনগর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, আগুন লাগার ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে দুইটি ইউনিট পৌঁছে প্রায় ৪০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

(ঢাকা টাইমস/২৩জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :