গালফের পাঁচ দেশে নিষিদ্ধ হৃত্বিক-দীপিকার ‘ফাইটার’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২৪, ১৬:১৬ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২৪, ১২:২৩

অপেক্ষা পালা শেষ হলো। আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন জুটির প্রথম সিনেমা ‘ফাইটার’। তবে গালফ করপোরেশন কাউন্সিল (জিসিসি) ভুক্ত পাঁচটি দেশ তাদের দেশে সিনেমাটি নিষিদ্ধ করেছে।

জানা গেছে, গত ১০ জানুয়ারি জিসিসির সেন্সর বোর্ডে প্রদর্শিত হয় ‘ফাইটার’। এরপর গত মঙ্গলবার তারা আনুষ্ঠানিকভাবে জানায়, সংযুক্ত আরব আমিরাত ছাড়া গালফের অন্য কোনো দেশে মুক্তি পাবে না সিনেমাটি।

ছয়টি দেশ নিয়ে গঠিত হয়েছে গালফ করপোরেশন কাউন্সিল (জিসিসি)। দেশগুলো হলো— কুয়েত, সংযুক্ত আরব আমিরাত, সৌদি আরব, বাহরাইন, কাতার, ওমান। এর মধ্যে শুধু সংযুক্ত আরব আমিরাতে মুক্তি পাবে ‘ফাইটার’।

কিন্তু ঠিক কী কারণে বাকি পাঁচ দেশে সিনেমাটি নিষিদ্ধ করা হয়েছে, তার সঠিক ব্যাখ্যা জানা যায়নি। তবে সিনেমাটিতে এমন কিছু তারা পেয়েছে, যা নিয়ে সেন্সর বোর্ডের আপত্তি রয়েছে।

‘ফাইটার’ পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এ সিনেমায় হৃত্বিক-দীপিকা ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, করন সিং গ্রোভার, অক্ষয় ওভেরয় প্রমুখ। মুক্তির আগে এর গানগুলো ভারতসহ বিভিন্ন দেশে রীতিমতো ঝড় তোলে। সিনেমা কেমন চলে সেটাই দেখার।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :