বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র পেল হাওর পাড়ের ৫ শতাধিক পরিবার

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২৪, ১৭:৩৬ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২৪, ১৭:৩৩

দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সহায়তায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার হাওর পাড়ের অসহায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র তুলে দিয়েছে বসুন্ধরা শুভসংঘ।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে শীতবস্ত্র তুলে দিয়ে উদ্বোধন করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার।

তিনি বলেন, ‘দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ দরিদ্র, অসহায় মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়েছে। দীর্ঘদিন ধরে তারা অসহায় মানুষকে সহযোগিতা করছে। এই মহতী উদ্যোগের কারণে দরিদ্ররা উপকৃত হচ্ছে। বসুন্ধরা গ্রুপের মত সমাজের বিত্তবানদেরও নিজ নিজ অবস্থান থেকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের মালিকপক্ষ ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

এসময় উপস্থিত ছিলেন- দৈনিক কালের কণ্ঠের সিনিয়র সহ সম্পাদক ও শুভসংঘ পরিচালক জাকারিয়া জামান, তাহিরপুর উপজেলা শুভসংঘের উপদেষ্টা গোলাম সারোয়ার লিটন, নিউজ২৪ জেলা প্রতিনিধি বোরহান উদ্দিন, ঢাকা টাইমসের নিজস্ব প্রতিবেদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, তাহিরপুর উপজেলা শুভসংঘের সভাপতি শেখর রায়, সম্পাদক রুপম আখঞ্জি প্রমুখ।

দৈনিক কালের কণ্ঠের সিনিয়র সহ সম্পাদক ও শুভসংঘ পরিচালক জাকারিয়া জামান জানান, তাহিরপুর উপজেলায় আড়াই হাজার কম্বল বিতরণ করা হবে। আজ উদ্বোধন করা হয়েছে। দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের অর্থায়নে হাওর পাড়ের অসহায় পরিবারের সদস্যদের হাতে শীতবস্ত্র পর্যায়ক্রমে তুলে দেবে বসুন্ধরা শুভসংঘ।

(ঢাকা টাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :