জন্মদিনে বান্ধবীকে ‘১ কোটি’ মূল্যের উপহার ক্রিশ্চিয়ানো রোনালদোর

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:১০

গত ২৭ জানুয়ারি ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধুবী জর্জিনা রদ্রিগেজের জন্মদিন। ৩০তম বছরে পা দিয়েছেন আর্জেন্টাইন এই মডেল।। দীর্ঘ সময়ের এই সহযাত্রীর বিশেষ দিনটা দামি উপহারে রাঙিয়েছেন এই পর্তুগিজ সুপারস্টার। জর্জিনাকে তিনি ডায়মন্ডখচিত একটি ঘড়ি উপহার দিয়েছেন। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’র দাবি– ওই ঘড়ির দাম প্রায় ১ কোটি ১৯ লাখ টাকা (১ লাখ ইউরো)।

নিজের ৩০তম জন্মদিনটা মালদ্বীপে কাটিয়েছেন রোনালদোর বান্ধবী জর্জিনা। যদিও সেখানে তার পাশে ছিলেন না রোনালদো। তবে জন্মদিনে জর্জিনাকে শুভেচ্ছা জানাতে রোনালদো ভিডিও কল করেন। পরে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন জর্জিনা।

মালদ্বীপে ঘুরে বেড়ানো ও প্রিয়জনের শুভেচ্ছার মুহূর্তগুলো শেয়ার দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমি ধন্য, ৩০তম বর্ষে খুশি।’ জন্মদিনে সন্তানদের পক্ষ থেকে কার্ড এবং গোলাপ ফুলও উপহার পান জর্জিনা।

রোনালদোর অনুপস্থিতিতেও অবশ্য একা নন রদ্রিগেজ। নিজের পরিবারের সঙ্গে নৈশভোজ করা থেকে বিচে কাটানো সময়টাও যে তার বেশ উপভোগ্য কাটছে সেটা তার ছবি দেখেই বোঝা যাচ্ছে। অন্যদিকে, চোটের পুনর্বাসনে ব্যস্ত রোনালদো। যে কারণে ইন্টার মায়ামির সঙ্গে আল-নাসরের মুখোমুখি লড়াইয়েও তিনি দর্শক হয়েই থেকেছেন।

রোনালদোর ইনজুরি নিয়ে আল-নাসর কোচ লুইস কাস্ত্রো জানিয়েছেন, ‘দলে যোগ দেওয়ার আগে চোট পুনর্বাসনের শেষ ধাপে আছে রোনালদো। সে দলীয় অনুশীলনে ফিরতে পারবে কিনা সেটি আগামী কয়েকদিনের ভেতর জানা যাবে। তবে আগামীকালের ম্যাচে সে থাকছে না।’

(ঢাকাটাইমস/০২ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :