একুশে বইমেলায় ফকির ইলিয়াসের 'নির্বাচিত প্রেমের কবিতা'

অনলাইন ডেস্ক
| আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২৭ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩২

এই সময়ের বিশিষ্ট কবি, কলাম লেখক ও সাংবাদিক ফকির ইলিয়াসের 'নির্বাচিত প্রেমের কবিতা' প্রকাশিত হয়েছে এবারের বইমেলায়। কবি ফকির ইলিয়াস লেখালিখি করছেন প্রায় সাড়ে চারদশক ধরে। এ যাবৎ তার প্রকাশিত গ্রন্থসংখ্যা ২৭। দেশে-বিদেশে তিনি শিল্প-সাহিত্য বিষয়ক বেশ কিছু সম্মাননাও পেয়েছেন। ইতোমধ্যেই কবিতায় তার নিজস্ব একটি কাব্যকল্প ও নির্মাণশৈলী নন্দিত হচ্ছে পাঠকমহলে।

ঢাকা টাইমস-এর নিয়মিত কলাম লেখক ফকির ইলিয়াসের ‘নির্বাচিত প্রেমের কবিতা’ গ্রন্থটি প্রকাশ করেছে ঢাকার খ্যাতিমান প্রকাশনী 'অনুপ্রাণন প্রকাশন'। প্রচ্ছদ করেছেন: শিল্পী আইয়ুব আল আমিন। ১২০টি নিটোল প্রেমের কবিতা স্থান পেয়েছে এই কাব্যগ্রন্থে। বইটির মুদ্রিত মূল্য ৩০০ টাকা। ২৫% ছাড়ে বইটি পাওয়া যাবে অনুপ্রাণন প্রকাশনের প্রধান কার্যালয়ে এবং কাঁটাবন ও বাংলাবাজারস্থ বিক্রয়কেন্দ্রে; অমর একুশে বইমেলা সোহরাওয়ার্দী উদ্যান স্টল নং ৮৫-৮৬ ও দেশব্যাপী অনুপ্রাণনের পরিবেশক ‘নির্বাচিত’-এর বিক্রয় কেন্দ্রগুলোতে। ঘরে বসে ২৫% ছাড় মূল্যে বইটি পেতে চাইলে অর্ডার করতে হবে অনুপ্রাণন প্রকাশনের ফেসবুক পেজে মেসেঞ্জারের মাধ্যমে।

অনুপ্রাণনের প্রধান কার্যালয়: স্যুট নং- ৯০৩, রোজ ভিউ প্লাজা, ১৮৫ বীর উত্তম সি. আর. দত্ত রোড, হাতিরপুল, ঢাকা- ১২০৫। অনুপ্রাণন বই প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্রের ঠিকানা: কাঁটাবন শাখা- বি ৬৩-৬৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, কাঁটাবন, ঢাকা। বাংলাবাজার শাখা- ৩৮/২ খ, মান্নান মার্কেট, বাংলাবাজার, ঢাকা-১১০০। ফোন নম্বর: ০১৭৬৬৬৮৪৪৩৬ (হোয়াটসঅ্যাপ)। বিকাশ নম্বর- ০১৬১৯৮০৯২৩৫ এবং ০১৭১১৫৯২৮৯১।

সংবাদটি শেয়ার করুন

ভাষা, সাহিত্য ও সংস্কৃতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :