তালাবদ্ধ ঘরে মিললো যুবকের মরদেহ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩১

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বাড়িতে ডেকে নিয়ে শ্বাসরোধ করে মোরছালিন ভূইয়া (২৬) নামে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত মোরছালিন উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের মিনারকুট গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

রবিবার বিকালে ওই ইউনিয়নের শিবনগর গ্রামের মঙ্গল মিয়ার ছেলে আব্দুল্লার তালাবদ্ধ বসত ঘর থেকে যুবকের মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

নিহতের স্বজনদের দাবি পাওনা টাকা চাওয়ায় আব্দুল্লা তার সহযোগীরা মোরছালিনকে হত্যা করেছে।

ঘটনার পর বাড়িতে তালা দিয়ে আব্দুল্লাহসহ তার পরিবারের লোকজন পালিয়েছে।

নিহতের ভাই রায়হান ভূইয়া বলেন, শিবনগর গ্রামের আব্দুল্লাহ হৃদয়ের কাছে আমার ভাই লক্ষ ৪০ হাজার টাকা পাওনা ছিল। শনিবার দুপুরে মোরছালিন আমাকে কাগজে হিসাবটি লিখে দিতে বলেছিল। সে পোল্ট্রি ব্যবসা করতো বলে জানান তিনি।

নিহতের বড় ভাই হাকিম ভূইয়া বলেন, শনিবার রাত ৯টার দিকে আমার দোকানের সামনে থেকে শিবনগর গ্রামের তালু মিয়ার ছেলে সোহেল মোরছালিনকে ডেকে

নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। রবিবার দুপুরের পর লোকমুখে শুনতে পারি শিবনগরের আব্দুল্লাহর ঘরে আমার ভাইয়ের লাশ পাওয়া গেছে। তার দাবি সবাই মিলে পরিকল্পিতভাবে মোরছালিনকে হত্যা করেছে।

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শিবনগর গ্রামের আব্দুল্লাহর ঘরের তালা ভেঙ্গে বস্তাবন্দি

অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের গলায় কালো দাগ রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে ধারণা করছি।

তিনি আরও বলেন, আব্দুল্লাহ একজন চিহ্নিত মাদককারবারি। তার বিরুদ্ধে পুলিশের উপর হামলা মাদকসহ ১৬টি মামলা রয়েছে। উদ্ধার করা লাশটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :