পূবাইলে লেগুনা-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, কলেজছাত্র নিহত

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৫৯

গাজীপুর মহানগরীর পূবাইলে লেগুনা ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মেহরাব হোসেন (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে পূবাইল থানার টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের বসুগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহতের মেহরাব হোসেন (১৭) গাজীপুর জেলার কালীগঞ্জ থানার পিপুলিয়া গ্রামের মহিবুল্লাহর ছেলে। তিনি মেহরাব জাপান ইন্টারন্যাশনাল ড্রিম স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

আহতরা হলেন, গাজীপুর মহানগরীর পূবাইল থানার ছিকুলিয়া গ্রামের বিজয় সাহার ছেলে ঋত্বিক সাহা (১৯), কালীগঞ্জ থানার পিপুলিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আমিনুল ইসলাম (১৭) ও নরসিংদীর পলাশ থানার মতিরচর গ্রামের মোহাম্মদ আসলামের ছেলে মো. হাফিজুল ইসলাম (৪০)।

স্থানীয়রা জানায়, কালীগঞ্জ থেকে ছেড়ে আসা লেগুনা যাত্রী নিয়ে টঙ্গীর দিকে যাওয়ার সময় পূবাইল থানার বসুগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মেহরাব হোসেন নিহত হন। আহত হন আরও তিনজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে করমতলা কমিউনিটি হাসপাতাল ও শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, বসুগাঁও এলাকায় একটি লেগুনা ও ইজিবাইকের সংঘর্ষের সংবাদ পাই। এতে ঘটনাস্থলেই ইজিবাইকে থাকা কলেজছাত্র নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় আরও তিনজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। লেগুনাটি জব্দ করাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/২৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :