শিবগঞ্জে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০২৪, ২৩:০৬

বগুড়ার শিবগঞ্জ পৌরসভার উপনির্বাচনকে কেন্দ্র করে দুই মেয়রপ্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে শিবগঞ্জ থানা এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত নয়টা পর্যন্ত শিবগঞ্জ থানা গেটের সামনে এ ঘটনা ঘটে।

শিবগঞ্জ পৌরসভা উপ নির্বাচনের নারিকেল গাছ প্রতিকের মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান মানিক ও হ্যাঙ্গার প্রতিকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রিজ্জাকুল ইসলাম রাজুর সমর্থকদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার বিকালে পৌরসভার অর্জুনপুর গ্রামে তৌহিদুর রহমান মানিকের কয়েকজন সমর্থক মোটরসাইকেল নিয়ে শোডাউন করতে গেলে রিজ্জাকুল ইসলাম রাজুর সমর্থকদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরে ঐ ঘটনার জের ধরে সন্ধ্যায় থানা গেটের সামনে বঙ্গবন্ধু স্কয়ার এলাকা ও আজিজুলের মার্কেটের সামনে উভয় গ্রুপের সমর্থকরা জড়ো হলে সংঘর্ষ বাঁধে। পরে দফায় দফায় চলে ধাওয়া পাল্টা ধাওয়া। তবে পুলিশের সতর্ক অবস্থানে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে বক্তব্য নিতে মেয়র প্রার্থী তৌহিদুর রহমান মানিক ও রিজ্জাকুল ইসলাম রাজুর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তারা কল রিসিভ করেননি।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছিল। অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের সরিয়ে দিয়েছে ৷ এখন পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক আছে ৷

(ঢাকাটাইমস/০১ মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :