অভিষেকের আগেই এবার ছিটকে গেলেন আলিস

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২৪, ১৬:২২

সদ্য সমাপ্ত বিপিএলে অসাধারণ পারফর্ম করে প্রথমবার জাতীয় দলে ডাক পেয়েছিলেন তরুণ উদীয়মান ক্রিকেটার আলিস আল ইসলাম। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ দিয়ে প্রথমবার জাতীয় দলে খেলার কথা ছিল তার। তবে ভাগ্য সহায় হলো না। দলে যোগ দেওয়ার আগেই চোটে পড়েছেন এই লেগ স্পিনার। তাতে ঘরের মাঠের এই সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি।

মূলত সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার সময় চোট পেয়েছিলেন আলিস। গত ১৯ ফেব্রুয়ারি সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে কুমিল্লা ভিক্টরিয়ান্সের হয়ে খেলার ফিল্ডিং করতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন।

আঙুলের সেই চোট কাটিয়ে ওঠতে অন্তত দুই সপ্তাহ সময় লাগবে। তাই শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না তার। বিসিবি এক সূত্রের বরাত দিয়ে এ খবর নিশ্চিত করেছে ক্রিকেটভিত্তিক ভারতীয় ওয়েবসাইট ক্রিকবাজ।

বিসিবির সূত্র জানিয়েছে, 'আলিসের ফিট হতে আরও অন্তত দুই সপ্তাহ সময় লাগবে। তাই দলের সঙ্গে সিলেটে যাচ্ছে না সে।' তাছারা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রধান কোচ মোহাম্মদ সালাহউদ্দিন ক্রিকবাজকে বলেন, 'তার আঙুলে চোট আছে। খুব সম্ভবত শ্রীলঙ্কা সিরিজে তার খেলা হচ্ছে না।'

সদ্য সমাপ্ত বিপিএলে দারুণ পারফরম্যান্সের পুস্কার স্বরূপ তিনি ডাক পেয়েছিলেন জাতীয় দলে। চোটে পড়ার আগে কুমিল্লার হয়ে ৮ ম্যাচে শিকার করেছিলেন ৯ উইকেট।

(ঢাকাটাইমস/০২মার্চ/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :