অর্থনৈতিক সূচক বাড়ছে, অনিশ্চয়তা ও হতাশা নেই: অর্থমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২৪, ২০:০৩

যোগাযোগের ক্ষেত্রে একটা নতুন মাত্রা যোগ হয়েছে। গ্রাম এখন শহর হয়েছে। চিত্রপট পাল্টে গেছে উল্লেখ করে অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেন, অর্থনৈতিক সূচক বাড়ছে,অনিশ্চয়তা ও হতাশা বলতে এখন আর কিছু নেই। সত্যিকার চিত্র তুলে ধরা এখন সকলের দায়িত্ব।

বৃহস্পতিবার বিকালে দিনাজপুরের খানসামার পাকের হাটে নিজ নির্বাচনি এলাকায় সংবর্ধনা অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশ উন্নয়নের ধারায় এসে দাঁড়িয়েছে। এ পর্যন্ত স্বাধীন বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ স্থানে এসে দাঁড়িয়েছে দেশ। শেখ হাসিনার যে ডেলটা প্ল্যান ২১০০, সেটি ধরে বাংলাদেশ এগোচ্ছে। দেশের অব্যাহত উন্নতি মানুষের মধ্যে যে আশার সঞ্চার হয়েছে সেটি আপনি রাস্তায় ঘুরলেই দেখতে পাবেন।

খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে খানসামা উপজেলা পরিষদ চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন ও জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সাইফুল ইসলামসহ অনেকে বক্তব্য রাখেন।

অর্থমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর আবুল হাসান মাহমুদ আলী প্রথমবার নিজ নির্বাচনি (খানসামা-চিরিরবন্দর) এলাকায় সরকারি সফরে এসে সকল শ্রেণি পেশার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।

বৃহস্পতিবার সকালে অর্থমন্ত্রী খানসামা পৌঁছালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সাধারণ জনগণ তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এর আগে নিজ নির্বাচনি এলাকায় অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর আগমন উপলক্ষে শতাধিক তোরণ ও গেট তৈরি করা হয়।

(ঢাকাটাইমস/০৭মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :