দুই প্রকল্পে ছয় কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২৪, ১২:৫৩

বৃহত্তর পাবনা-বগুড়া জেলার গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর অধীনে ২.৭৫ কিলোমিটার রাস্তার ভিত্তি প্রস্তর ও চাহিদাভিত্তিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন শ্রেণিকক্ষ নির্মাণ প্রকল্পের অধীনে পাঁচটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর এবং একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। পৃথক দুটি প্রকল্পের অধীনে ৬ কোটি টাকা ব্যয়ে এসব কাজ বাস্তবায়ন করা হবে।

প্রকল্পগুলোর উদ্বোধন করেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু। রবিবার দিনব্যাপী এসব প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে পাঁচবিবি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মণ্ডল, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মণ্ডল, সাধারণ সম্পাদক ও ৭নং কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ মণ্ডল, বালিঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, ধরঞ্জী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোনতাজুর রহমান ও স্বেচ্ছাসেবক লীগের নেতা শাহারিয়ার রহমান শৈশব প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের মহাসড়কে। তারই ধারাবাহিকতায় জয়পুরহাট সদর-পাঁচবিবি আসনে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, মসজিদ, মন্দির, স্কুল-মাদরাসাসহ সবক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ চলমান আছে। আগামীতেও থাকবে। তিনি বলেন, সরকারের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে আমরা কাজ করছি।

পাঁচবিবি উপজেলা প্রকৌশলী মো. আব্দুল কাইয়ুম বলেন, চলতি অর্থবছরে উদ্বোধন হওয়া এসব উন্নয়নমূলক কাজগুলো দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করতে চেষ্টা করা হচ্ছে। আশা করছি নির্ধারিত সময়ে কাজ সম্পন্ন হওয়ার পর জনগণ এর সুফল ভোগ করবেন।

(ঢাকাটাইমস/১১মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :