বৃহত্তর বরিশাল জনকল্যাণ সমিতি বাহরাইনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল 

বাহরাইন প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২৪, ২৩:৩১

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাহরাইনে বসবাসরত প্রবাসীদের সম্মানে বৃহত্তর বরিশাল জনকল্যাণ সমিতির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

বাহরাইনের রাজধানীর মানামা কুক মেইল রেস্টুরেন্টে স্থানীয় সময় বিকাল ৫টায় সংগঠনের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নুর সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ স্কুল বাহরাইনের চেয়ারম্যান মো. মুইজ চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ বিজনেস কমিউনিটি বাহরাইন প্রধান উপদেষ্টা ফয়সাল মাহমুদ চৌধুরী, স্কয়ার মেডিকেল সেন্টারের চেয়ারম্যান তাওলাদ হোসেন, প্রকৌশলী বদরুল আলম, প্রকৌশলী ড. এস. এম জাকির হোসাইন, প্রকৌশলী ড. শাহ আলম, বাংলাদেশ বিজনেস কমিউনিটির ভারপ্রাপ্ত সভাপতি সাবের আহমেদ, নাছির উদ্দিন, প্রকৌশলী ড. সাহেদুল ইসলাম, প্রকৌশলী নজরুল ইসলাম, বাংলাদেশ বিজনেস কমিউনিটির সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমেদ, আলরাবি মেডিকেলের ম্যানেজার মো. শাফিল, ঢাকা বিভাগীয় পরিষদের সভাপতি নজরুল ইসলাম নাহিদ, এমবি জালাল আহমেদ, মো. সেলিম দরি, যুবনেতা মুস্তাক আহমেদ, শাহ্ আলম, নাজমুল হাসান সোহাগ ও মামুন মজুমদার।

এছাড়া সংগঠনের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, সহ সভাপতি আবদুল্লাহ আল মামুন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল তালুকদার, সাদ্দাম হোসেন ও রাকিব সিকদারসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতারের পূর্ব মুহূর্তে বাহরাইন প্রবাসীসহ দেশ বিদেশের সকলের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/২৪মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :