সৈয়দপুরে প্রেমিকার সঙ্গে ফেসবুক লাইভে থেকেই যুবকের আত্মহত্যা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২৪, ১৩:৪১

প্রেমিকার সঙ্গে ফেসবুক লাইভে থেকেই আত্মহত্যা করেছেন আশরাফুল ইসলাম রিফাত (২২) নামে এক যুবক। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় নীলফামারীর সৈয়দপুর শহরের নয়াটোলা আতিয়ার কলোনী রেলওয়ে কোয়ার্টার এলাকায় এই ঘটনা ঘটেছে।

নিহত আশরাফুল ইসলাম রিফাত ওই এলাকার বাসিন্দা আব্দুর রশিদের ছেলে। তিনি উচ্চ মাধ্যমিক পাশ করে বিশ্ববিদ্যালয়ের ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন।

একটি সূত্র মতে, রিফাতের প্রেমিকা তার সহপাঠী ছিল। তার বাড়ি রংপুরের তারাগঞ্জ উপজেলায়। দুই জন্যই শহরের স্বনামধন্য একটি শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রছাত্রী। নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেশী অনেকে জানান, রিফাতের মায়ের আর্তচিৎকারে আমরা গিয়ে দেখি রিফাত ফ্যানের সঙ্গে ঝুলছে এবং মেঝেতে পরে থাকা মোবাইলে লাইভ চলছে। তাতে একটা মেয়েকে দেখা গেছে। প্রেমঘটিত জটিলতায় এই আত্মহত্যার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পরিবারের লোকজন রিফাতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে রাতেই লাশ উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী এলাকায় গ্রামের বাড়িতে নিয়ে গিয়ে দাফন করা হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন, আত্মহত্যার খবর পেয়েছি। এ বিষয়ে একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। ফেসবুক লাইভে থাকা অবস্থায় আত্মহত্যা করেছে কি না তা জানা নাই। এ সংক্রান্ত কোন তথ্য প্রমাণ আছে কি? বলে উল্টো জানতে চান তিনি।

(ঢাকা টাইমস/২৮মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :