দিনাজপুরে ছিনতাই হওয়া মালামালসহ চক্রের দুই সদস্য গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৪, ১৪:৪১

দিনাজপুরে ছিনতাই হওয়া মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিসি ফুটেজ দেখে আসামি শনাক্ত করে ঘটনার সঙ্গে জড়িত দুই ছিনতাইকারীকে ২৮মার্চ দিনাজপুর শহরের শেখপুরা রেলঘুণ্টি এলাকা থেকে আটক করা হয়

আটককৃতরা হলেন দিনাজপুর সদরের শেখপুরা রেলঘুণ্টি এলাকার মো. আব্দুর রহমানের ছেলে মো. আসাদুজ্জামান আকাশ (২২) এবং আব্দুল মান্নানের ছেলে মো. জুয়েল (২২)

আটককৃতদের দেয়া স্বীকারোক্তি স্বর্ণ গলানো কারিগরের দেয়া তথ্য অনুযায়ী দিনাজপুর চকবাজারশীর্ষ মহল স্বর্ণের দোকান থেকে ছিনতাইকৃত স্বর্ণের চেইনের গলিত স্বর্ণ, ছিনতাই কাজে ব্যবহৃত একটি ১৫০সিসি কালো রঙের জিক্সার মোটরসাইকেল স্বর্ণ বিক্রির নগদ ৩০হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৯মার্চ) সকাল ১১টায় দিনাজপুর কোতোয়ালি থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তথ্য নিশ্চিত করেন দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুন। তিনি বলেন, আসন্ন ঈদকে সামনে রেখে দিনাজপুরে ঘটে যাওয়া একের এক ছিনতাইয়ের প্রতিটি ক্ষেত্রেই ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করতে এবং আসামি ধরতে দিনাজপুর পুলিশ সফল হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ২৬ মার্চ দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টি পার্টি সেন্টারের সামনে মোছাম্মৎ আরিফা ইসলাম নামে এক নারী ছিনতাইয়ের শিকার হন। ঘটনায় সে দিনাজপুর কোতোয়ালি থানায় একটি এজাহার দাখিল করলে ২৮ তারিখে অভিযানে নামে পুলিশ। ঘটনাস্থলের সিসি ফুটেজ সংগ্রহ করে আসামি শনাক্ত করে দিনাজপুর শেখপুরা রেলঘুণ্টি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে মালামাল উদ্ধার করা হয়। আটকৃতদের আদালতে প্রেরণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৯মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :