মান্নার এআই ছবিতে ক্ষুব্ধ পরিবার, নায়কের স্ত্রী বললেন…

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২৪, ১২:৪৩

মৃত্যুর দেড় যুগ পর কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) সহায়তায় পর্দায় ফেরানো হয়েছে মহানায়ক মান্নাকে। সদ্য মুক্তিপ্রাপ্ত বৈজ্ঞানিক কল্পকাহিনিভিত্তিক সিরিজ ‘ব্ল্যাকস্টোন’–এ খলনায়কের ভূমিকায় নতুনভাবে দেখা গেছে তাকে।

তবে অনুমতি ছাড়া একজন কিংবদন্তি নায়ককে এভাবে পর্দায় হাজির করার ঘটনায় আপত্তি তুলেছে মান্নার পরিবার। ক্ষুব্ধ নায়কের স্ত্রী শেলী মান্না। গণমাধ্যমের কাছে তার দাবি, পরিবারের অনুমতি ছাড়াই মান্নাকে ‘ব্ল্যাকস্টোন’ সিরিজে ব্যবহার করা হয়েছে।

শেলী মান্না বলেন, ‘সিরিজটি বানানোর সময় কিংবা বানানোর পরও যদি যোগাযোগ করা হতো, সেটা মানা যেত। কিন্তু নির্মাতারা সেটা করেনি। ট্রেলার প্রকাশের পর বিষয়টি আমাদের নজরে এসেছে। আমরা এ ব্যাপারে কোনো অনুমতি দিইনি।’

এই অভিযোগের বিপরীতে ‘ব্ল্যাকস্টোন’ সিরিজের নির্মাতা শাহরিয়ার গালিবের দাবি, তিনি অনুমতি নিতে মান্নার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন। কিন্তু ব্যর্থ হয়েছেন। সিরিজটিতে মান্নাকে ১০ সেকেন্ডের জন্য দেখা গেছে। শাহরিয়ার গালিবের দাবি, কোনো ভিডিওতে ১০ সেকেন্ডের মতো ফুটেজ রাখতে পরিবারের অনুমতি দরকার হয় না।

গত সোমবার (১ এপ্রিল) ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘ব্ল্যাকস্টোন’ সিরিজের প্রথম পর্ব। ২২ মিনিটের এই পর্বের শেষভাগে ১০ সেকেন্ডের মতো মান্নার দেখা মিলেছে। এতে গ্রেগঅন নামের এক খলচরিত্রে রয়েছেন তিনি; যিনি এক রহস্যময় পাথরখণ্ডের খোঁজে মহাবিশ্ব থেকে পৃথিবীতে নেমেছেন।

(ঢাকাটাইমস/০৪এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :