নোয়াখালীর হাতিয়ায় কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২৪, ১৮:১১

নোয়াখালীর হাতিয়া উপজেলার হরনি ইউনিয়নে কিশোরীকে (১৬) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মায়ের দায়ের করা মামলার অভিযুক্ত নাহিদ হোসেনকে (২৩) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর জেলার রামগতি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নাহিদ হোসেন হাতিয়ার হরনি ইউনিয়নের বয়ারচর নুরু ব্যাপারী বাড়ির বেলাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নাহিদ হোসেন এবং ওই কিশোরী একে অপরের প্রতিবেশী হওয়ার সুবাদে নাহিদ দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। এসব বিষয়ে স্থানীয় ও পারিবারিকভাবে একাধিকবার সমাধানের চেষ্টা করা হয়েছিল। বাবা ও ভাই অন্যত্র চাকরি করায় বাড়িতে মায়ের সঙ্গে থাকতেন কিশোরী। গত ৭ এপ্রিল বিকালে মেয়েকে ঘরে ঘুমে রেখে পাশের বাড়িতে যান মামলার তার মা। এ সুযোগে ঘরে প্রবেশ করে কিশোরীকে ধর্ষণ করে নাহিদ। পরে তার মা বাড়ি ফিরলে বিষয়টি তাকে অবগত করেন ভুক্তভোগী। ঘটনায় গত ৯ এপ্রিল কিশোরীর মা পেয়ারা বেগম বাদী হয়ে নাহিদকে আসামি করে হাতিয়া থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের আজাদ নগর বাজারে অভিযান চালিয়ে নাহিদকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. গোলাম মোর্শেদ জানান, গ্রেপ্তারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপরাধের কথা স্বীকার করেছে। তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :