ফরিদপুরে আরেক দুর্ঘটনা, মোটরসাইকেল আরোহী মা-ছেলে নিহত

সালথা-নগরকান্দা, (ফরিদপুর) প্রতিনিধি
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২৪, ২৩:২৬
দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল

ফরিদপুরের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হওয়ার পর পৃথক আরেক দুর্ঘটনায় ৮ মাস বয়সি শিশু সন্তানসহ মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন। মোটরসাইকেলের পেছন দিক থেকে আসা গ্যাস সিলিন্ডারবাহী একটি পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযোশর্দী ইউনিয়নের বড় কুমারদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত নারীর স্বামী ও তাদের দুই বছর বয়সি মেয়ে আহত হয়েছে।

নিহতরা হলেন সুমাইয়া আক্তার (৩৫) ও তার ৮ মাস বয়সী শিশুসন্তান মোহাম্মদ মীর। তারা যশোরের লাউনিয়ার সিদ্ধিরপাশা গ্রামের আজমিন মিয়ার স্ত্রী ও সন্তান। একই ঘটনায় আজমিন মিয়া (৪৫) ও তার দুই বছরের মেয়ে ফাতেমা আক্তার গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

ফরিদপুরের সড়ক দুর্ঘটনা: ঝড়ে ক্ষতিগ্রস্তদের নিয়ে ত্রাণ আনতে যাচ্ছিলেন মিলন, স্ত্রী-সন্তানসহ প্রাণ গেল ১৪ জনের

সংশ্লিষ্ট খবর: সড়ক দুর্ঘটনায় একই উপজেলার আটজনের মৃত্যুতে আলফাডাঙ্গায় শোকের ছায়া

আরও পড়ুন: একসঙ্গে এত মৃত্যু দেখেনি ছত্রকান্দা গ্রামবাসী

পুলিশ ও স্থানীয়রা বলছে, আজমিন মিয়া তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে মোটরসাইকেলে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে নগরকান্দার বড় কুমারদিয়ায় পেছন দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়। গুরুতর আহত হন বাবা ও মেয়ে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জের মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আমিনুর রহমান বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। যান চলাচল স্বাভাবিক রয়েছে এবং লাশ দুটিকে ভাঙ্গা হাইওয়ে থানায় বুঝিয়ে দেওয়া হয়েছে।’

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল আনাম জানান, ‘লাশ উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :