১৭ বছর অভিনয় থেকে দূরে, তবু বিলাসী জীবন রেখার! কীভাবে?

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০১

সত্তর ও আশির দশকে বলিউড কাঁপিয়েছেন অভিনেত্রী রেখা। তবে দীর্ঘদিন তাকে কোনো সিনেমায় দেখা যায়নি। রেখাকে শেষ বার দেখা গেছে ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘কৃষ’ সিনেমায় ঋত্বিক রোশনের মা এবং দাদির চরিত্রে। কারণ ওই সিনেমায় ঋত্বিক একইসঙ্গে বাবা ও ছেলের চরিত্রে অভিনয় করেন।

সেই হিসেবে গত ১৭ বছর ধরে অভিনয় থেকে দূরে অভিনেত্রী রেখা। তবুও তার বিলাসবহুল জীবনের কোনো কমতি নেই এখনো। তাই একটি প্রশ্ন প্রায়ই দর্শকদের মনে ঘুরপাক খায়, এত বছর কাজ থেকে দূরে থেকেও কীভাবে এমন বিলাসবহুল জীবনযাপন করেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রচুর সম্পত্তির মালিক রেখা। শুধু মুম্বাইতে নয়, দক্ষিণ ভারতেও প্রচুর সম্পত্তি রয়েছে এই অভিনেত্রীর। সেখান থেকে লাখ লাখ টাকা ভাড়া পান তিনি। এছাড়া এই অভিনেত্রী রাজ্যসভার সাংসদও। এ কারণে প্রতি মাসে তিনি ১ লাখ টাকা করে পান। সেই কারণে তার খরচের ভার অনেকটাই সামলাতে পারেন।

রেখা অভিনয় থেকে দূরে থাকলেও তিনি প্রায়ই টিভি শোতে উপস্থিত হন। যার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক পান তিনি। এছাড়াও তিনি যদি কোনো উদ্বোধনে ফিতে কাটতে যান, তার জন্যও তাকে যথেষ্ট পারিশ্রমিক দেওয়া হয়।

এসবের পাশাপাশি রেখাকে কিছু বিজ্ঞাপনেও কাজ করতে দেখা যায়। এছাড়া তিনি বিহারের ব্র্যান্ড অ্যাম্বাসাডরও। তিন দশক ধরে পর্দায় রাজত্ব করেছেন রেখা। তার মোট সম্পত্তির পরিমাণ ৪০ মিলিয়ন ডলার অর্থাৎ প্রায় ২৫ বিলিয়ন টাকা। যা বাংলাদেশি টাকায় ৫০ কোটি টাকারও বেশি।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :