খুলনায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীসহ নেতৃবৃন্দের ছবি অবমাননার প্রতিবাদে মানববন্ধন

খুলনা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১৪:৪৫ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৪, ১৪:৩৫

খুলনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য এস এম কামাল হোসেন এমপির ছবি অবমাননার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৫টায় খানজাহান আলী থানা আওয়ামী লীগের উদ্যোগে ফুলবাড়ীগেট বাসস্ট্যান্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, মহানগর সদস্য ও থানা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা স.ম রেজওয়ান আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আওয়ামী লীগের অস্তিত্বে যারা আঘাত করে তারা কখন আওয়ামী লীগের হতে পারে না। যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি এবং এস এম কামাল হোসেন এমপির ছবি অবমাননা করতে পারে তারা আওয়ামী লীগ বা এর কোনো অঙ্গসংগঠনের সদস্য হতে পারে না।

মানববন্ধনে বক্তারা ঘটনার সাথে জড়িত যোগীপোল ইউনিয়নের চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগ নেতা সাজ্জাদুর রহমান লিংকনসহ জড়িতদের অবিলম্বে দল থেকে বহিষ্কার এবং দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

(ঢাকা টাইমস/১৮এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :