ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে ১৫ প্রাণহানির ঘটনায় বাসচালক আটক

ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২৪, ২২:৪২
ফাইল ছবি।

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের তেঁতুলতলার দিকনগর এলাকায় বাস-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৫ জনের নিহতের ঘটনায় বাসচালককে আটক করেছে র‌্যাব-১০।

রবিবার রাতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১০ এর ফরিদপুরের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার।

তিনি জানান, সড়ক দুর্ঘটনায় ১৫ জনের নিহতের ঘটনায় রবিবার বিকালে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা সদর এলাকার একটি বাজারে অভিযান চালিয়ে উত্তরা ইউনিক পরিবহনের চালক খোকন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর থেকেই খোকন মিয়া পলাতক ছিলেন।

খোকন মিয়া ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার বাসিন্দা দেলোয়ার হোসেনের ছেলে।

এ বিষয়ে সোমবার বেলা সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে জানান লে. কমান্ডার কে এম শাইখ আকতার।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল সড়ক দুর্ঘটনায় ১৫ জনের মৃত্যুর ঘটনায় নিহত ইকবাল হোসেনের বড় ভাই এনামুল শেখ বাদী হয়ে যাত্রীবাহী বাসের চালককে আসামি করে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনার কারণ অনুসন্ধানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আলী সিদ্দিকীকে প্রধান করে ৭ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে।

হাইওয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খান জানান, গত ১৬ই এপ্রিল সকালে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের তেঁতুলতলা দিকনগর এলাকায় ঢাকা থেকে খুলনাগামী উত্তরা ইউনিক পরিবহনের সাথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও জানান, সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপে থাকা নারী, পুরুষ ও শিশুসহ ১১ জন মারা যান। আহত হন ৭ জন। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও চারজন।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :