বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধী যুবক নিহত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২৪, ১৯:১৮
ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে মুরাদ বিশ্বাস (৪৫) নামে এক শারীরিক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে।

রবিবার(৫ মে) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার রুপাপাত ইউনিয়নের কলিমাঝি রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মুরাদ বিশ্বাস উপজেলার রূপপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের হাচেন বিশ্বাসের ছেলে। রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য তাদের জিম্মায় নিয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শারীরিক প্রতিবন্ধী হওয়ায় হাঁটাচলা ও কাজকর্ম করতে কষ্ট হতো তার। এ কারণে মানসিকভাবে ভেঙে পড়ে সে। সকালে শারীরিক প্রতিবন্ধী মুরাদ বিশ্বাস ট্রেন লাইনের পাশে ঘাস কাটছিল। এ সময় গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার দেহ দ্বিখণ্ডিত হয়ে যায়। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয় থানা থেকে রাজবাড়ী রেলওয়ে পুলিশ (জিআরপি) লাশ সংগ্রহ করে রাজবাড়ি রেলওয়ে থানায় নিয়েছে।

নিহত যুবকের প্রতিবেশী ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এস এম মহব্বত আলী জানান, দুই সন্তানের জনক মুরাদ শারীরিক প্রতিবন্ধী ছিল। হাঁটাচলা করতে কষ্ট হতো। কিছু দিন ধরে সে মানসিক বিষাদগ্রস্ত ছিল। সম্ভবত ট্রেন আসার বিষয়টি খেয়াল করতে না পেরে দুর্ঘটনার শিকার হয়েছে সে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানা পুলিশ লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। সকল আইনি প্রক্রিয়া রেলওয়ে পুলিশ গ্রহণ করবে।

এ ব্যাপারে রাজবাড়ি রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু জানান, বয়স্ক মানুষ মাঠ থেকে ঘাস কেটে নিয়ে বাড়ি ফিরছিলেন। তার পায়েও সমস্যা ছিল। ঠিকমতো চলাচল করতে পারেন না। মাথায় ঘাস থাকায় হইতো সে ট্রেন দেখতে পারেননি। ট্রেন লাইন পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটেছে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হবে। লাশ উদ্ধার করে জিআরপি থানায় আনা হয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/০৫মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :