হিটস্ট্রোক করে হাসপাতালে বলিউড সুপারস্টার শাহরুখ খান

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২২ মে ২০২৪, ২০:০৮ | প্রকাশিত : ২২ মে ২০২৪, ১৯:৫৯

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। আহমেদাবাদের কে ডি হাসপাতালে তিনি ভর্তি রয়েছেন বলে জানিয়েছে একাধিক ভারতীয় সংবাদমাধ্যম। বুধবার সকাল ১১টা নাগাদ অসুস্থ বোধ করেন শাহরুখ। এরপর দুপুর ১টার সময় অভিনেতাকে ভর্তি করা হয় হাসপাতালে।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েন কিং খান। প্রাথমিক চিকিৎসা পর বলিউড বাদশা এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন বলেই সূত্রের খবর। যদিও শাহরুখ খানের টিমের পক্ষ থেকে এখনো কিছু জানা যায়নি।

গতকাল মঙ্গলবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়েছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। গতকাল ম্যাচের দিন তাপমাত্রা ৪৫ ডিগ্রির ওপরে থাকায় গরম সহ্য হয়নি শাহরুখের। এরপরই সকাল থেকে অসুস্থ বোধ করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

কেকেআর জিতে যেতেই মাঠে নেমে আসেন শাহরুখ। মাঠে আসা দর্শকদের প্রতি ভালোবাসাও জানান। সেই সময় সম্প্রচারকারী সংস্থার হয়ে পোস্ট ম্যাচ শো করছিলেন আকাশ চোপড়া, পার্থিব প্যাটেল ও সুরেশ রায়না। মাঠ প্রদক্ষিণ করার সময় সেই শো-র ক্যামেরার সামনে এসে যান শাহরুখ। না বুঝেই ঢুকে পড়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে ক্ষমা চান তিনি। এরপর একে একে জড়িয়ে ধরেন তিন প্রাক্তন ক্রিকেটারকে।

(ঢাকাটাইমস/২২মে/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :