ফ্লাইওভারে পুলিশের রেকারের ধাক্কায় তিনজন আহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ মে ২০২৪, ১২:৫৩ | প্রকাশিত : ২৭ মে ২০২৪, ০৯:৩২
খিলগাঁও ফ্লাইওভার (ফাইল ফটো)

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় তিনজন গুরুতর আহত হয়েছেন।

রবিবার রাত পৌনে নয়টার দিকে গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। বর্তমানে তারা ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন- নাজিম, তানজিলুর রহমান ও বেলায়েত হোসেন। তাদের মধ্যে নাজিম নয়াপল্টন এলাকার নুর ইসলামের ছেলে, তানজিলুর রহমান শেরপুরের নালিতাবাড়ী থানার কৃষ্ণপুরের শাজাহান মিয়ার ছেলে এবং বেলায়েত হোসেন মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার পশ্চিম শিয়ালদি গ্রামের আফজাল হোসেনের ছেলে।

আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া রুবেল বলেন, “আমার বন্ধু তানজিলুর রহমান একটি ইন্টারনেট কোম্পানিতে চাকরি করেন। রাতে কাজ শেষে বাইকে বাসায় ফিরছিলেন। খিলগাঁও ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় পুলিশের একটি রেকার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে তানজিলুরের মোটরসাইকেলসহ আরও দুটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তানজিলুরসহ কয়েকজন গুরুতর আহত হয়। পরে দ্রুত তাদের ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।”

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, “খিলগাঁও এলাকা থেকে গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।”

(ঢাকাটাইমস/২৭মে/এসএস/এফএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :