নিখোঁজের এক দিন পর পদ্মায় ভেসে উঠল শিশুর মরদেহ

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ জুন ২০২৪, ১৪:৫২

রাজবাড়ীতে পদ্মায় ডুবে নিখোঁজের এক দিন পর নদী থেকে ভাসমান অবস্থায় আব্দুর রহমান নামে আড়াই বছর বয়সি এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকাল ৭টায় পদ্মা নদীর মহাদেবপুর ঘাটের কাছে নিখোঁজের এক দিন পর আব্দুর রহমানের মরদেহ ভেসে উঠার পর উদ্ধার করে বাড়িতে নেওয়া হয়। এ সময় শিশুটিকে শেষবার দেখার জন্য স্বজনদের ভিড় জমে যায়।

এর আগে বৃহস্পতিবার বিকালে বাড়ির পাশে নদীতে ডুবে নিখোঁজ হয় শিশু আব্দুর রহমান। সে মহাদেবপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী বিপ্লব মণ্ডলের ছেলে।

আব্দুর রহমানের প্রতিবেশী চাচা রাজা আহমেদ জানান, পদ্মা নদীর পাশে বাড়ি হওয়ায় আব্দুর রহমানের বড় ভাই ১০বছর বয়সি সিমরান বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে নদীতে গোসল করতে যায়। তার পেছন পেছন যায় আব্দুর রহমান।

সিমরান গোসল করে বাড়িতে চলে আসে। কিন্তু এরপর থেকে আব্দুর রহমানের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে নদীতে খোঁজাখুঁজি করা হয়। পরে শুক্রবার সকাল ৭টার দিকে বাড়ির পাশে নদীতে তার মরদেহ ভাসতে দেখেন জেলেরা। এরপর মরদেহটি উদ্ধার করা হয়।

রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, ‘পদ্মা নদী থেকে শিশুর মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

(ঢাকাটাইমস/০৭জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :