বিরোধীদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের হিড়িক শুরু হয়েছে: কৃষক দল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০২৪, ২১:১০

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে লাগাতারভাবে মিথ্যা মামলা দায়েরের হিড়িক শুরু হয়েছে বলে অভিযোগ করেছে জাতীয়তাবাদী কৃষক দল।

মঙ্গলবার কৃষকদলের দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এ অভিযোগ করেন।

কুষ্টিয়া জেলা কৃষক দলের আহ্বায়ক আরিফুর রহমান সুমনের নামে রবিবার সদর থানায় বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে মামলা দায়েরের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে গণমাধ্যমে এই বিবৃতি দেন তারা।

বিবৃতিতে কৃষক দলের শীর্ষ নেতৃদ্বয় বলেন, ‘ডামি ও একতরফা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধীদলের নেতাকর্মীদের বিরুদ্ধে লাগাতারভাবে মিথ্যা মামলা দায়েরের হিড়িক শুরু হয়েছে। আর সেটিরই ধারাবাহিকতায় জাতীয়তাবাদী কৃষক দল কুষ্টিয়া জেলা শাখার আহ্বায়ক আরিফুর রহমান সুমন এর নামে রবিবার (৯ জুন) সদর থানায় বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করা হয়েছে। অবৈধ আওয়ামী সরকারের এ ধরনের অন্যায় ও জুলুমের বিরুদ্ধে দেশবাসীকে রুখে দাঁড়াতে হবে। নইলে স্বাধীন দেশের নাগরিক হিসেবে আমাদের অস্তিত্ব বিপন্ন হবে।

তারা অবিলম্বে সুমনের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের জোর আহ্বান জানান।

ঢাকাটাইমস/১১জুন/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :