দুর্নীতিতে চ্যাম্পিয়ন ছিল বিএনপি: হানিফ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৭, ১৯:৫৬

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, ‘বিএনপি সব সময় বলে-  আওয়ামী লীগের কোন অর্জন নেই। কিন্তু আমি বলতে চাই, বিএনপির আমলে দেশের মধ্যে দুটি বড় অর্জন রয়েছে। এর একটি হলো- দুর্নীতিতে বিশ্বের মধ্যে চ্যাম্পিয়ন, অপরটি একাধিক জঙ্গি সংগঠনের সৃষ্টি।’

সোমবার বিকালে পলাশ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি তার সরকারের আমলে বিদ্যুৎ, শিক্ষা, খাদ্য ঘাটতি পূরণসহ বিশ্বের বুকে বাংলাদেশকে একটি মডেল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার করার জন্য কাজ করে যাচ্ছে বলে জানান।

উপজেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান ইকবালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নফেল, পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু (বীরপ্রতিক), পলাশের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপ, পলাশের সাংসদ কামরুল আশরাফ খান পোটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূইয়া, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, ফজলুল হক আতিক প্রমুখ।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে পলাশ উপজেলার চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা আল মুজাহিদ হোসেন তুষারকে সাধারণ সম্পাদক করে পলাশ উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর