অন্যকে ফাঁসাতে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি, যুবক কারাগারে

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০১৭, ২২:০৫

অন্যকে ফাঁসাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেসবুক ছড়িয়ে দেয়ার অভিযোগে বরগুনায় মনির হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার রাতে মনিরের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নান্নু সিকদার।

গ্রেপ্তার মনির হোসেন বরগুনার তালতলী উপজেলা ছোট ভাইজোড়া গ্রামের আঃ মান্নানে ছেলে। তিনি উপজেলা ইসলামী আন্দোলনের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন বলে জানা গেছে।

এ মামলার বাদী ও তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নান্নু সিকদার জানান, মনির একই গ্রামের মজিবর রহমান ঘরামীর ছেলে সোহেলকে ফাঁসানোর জন্য তার ব্যবহৃত ‘ভালবাসার গল্প’ নামক আইডি হ্যাক করে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ওই আইডি দিয়ে ফেসবুকে ছবি আপলোড করে।

এ ঘটনা ফাঁস হলে তালতলী উপজেলা ইসলামী আন্দোলনের নেতা পান্না আকন ও তালতলীর আল-কারিম ফার্মেসির মালিক মোঃ জহির হোসেনের নেতৃত্বে সালিশ বৈঠকে অভিযুক্ত মনিরের বাবা বাবা আঃ মান্নানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে সোমবার রাতে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার ঘটনায় মনির হোসেনের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন তিনি।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার জানান, মামলার পরপরই অভিযুক্ত মনিরকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে মনিরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৭মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :