তারেককে দেশে ফিরিয়ে শাস্তি কার্যকরের দাবি সর্ব ইউরোপিয়ান আ.লীগের

ইউরোপ ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০১৭, ১৮:৫৫

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গনি এক বিবৃতিতে তারেক জিয়াকে দেশে ফিরিয়ে নিয়ে শাস্তি কার্যকর করার জন্য সরকারের কাছে দাবি করেছেন। যেখানে তারেক জিয়া, সেখানেই প্রতিরোধ করে তারেক জিয়াকে ধিক্কার জানতে ইউরোপের সব দেশের আওয়ামী লীগকে নির্দেশ দেন তিনি।

বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে জন্ম নিয়ে আজীবন মিথ্যা ইতিহাসের মাধ্যমে দেশ ও জাতিকে বিভ্রান্ত করতে চেয়েছে। ২৬ মার্চ তারেক জিয়া ভিডিও বার্তার মাধ্যমে বিতর্কিত কথা বলার মাধ্যমে নিজের কুলাঙ্গার চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

বিবৃতিতে তিনি বলেন, বিএনপি দলটি পাকিস্তানের চিন্তা-চেতনাকে এখনও লালন করে বলেই স্বাধীনতাযুদ্ধে নিহতের সংখ্যা নিয়ে বিভ্রান্তি ছড়ায়।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশের মহান স্বাধীনতাযুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বাধীনতা ঘোষণা সর্বজন স্বীকৃত। স্বাধীনতার ৪৬ বছর পর মহান স্বাধীনতা নিয়ে মিথ্যা প্রচার বাংলাদেশের স্বাধীনতাকে অস্বীকৃতি জানানো।

সর্ব ইউরোপিয়ান আ.লীগের এই নেতা বলেন, দুর্নীতির বরপুত্র, দশ ট্রাক অস্ত্র মামলা ও গ্রেনেড হামলার অন্যতম আসামি তারেক জিয়াকে দ্রুত দেশে ফিরিয়ে নিয়ে শাস্তি কার্যকর করার জন্য বাংলাদেশ সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।

(ঢাকাটাইমস/৩০মার্চ/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :